• ঢাকা
  • শনিবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কিশোরগঞ্জের প্রধান শিক্ষকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৮ পিএম
কিশোরগঞ্জের
প্রধান শিক্ষকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি. কিশোরগঞ্জের কুলিয়ারচর গকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মোঃ মজিবুর রহমানের  বিরুদ্ধে অর্থ আত্মসাত  অনিয়ম,  দূর্নীতি ও অপসারনের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । 

বৃহস্পতিবার দুপুরে বাজিতপুরের সরারচর উপজেলা রিপোটার্স ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিতভাবে এসব অভিযোগ করেন  বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জমি দাতা পরিবারের সদস্য শ্রী-গুরু দাস মোদক । 

সংবাদ সম্মেলনে তিনি বলেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজ ক্ষমতা বলে নিয়ম বহিৃভ’তভাবে বিগত কয়েক বছর ধরে এডহক কমিটি গঠন করে বিদ্যালয়ের  আয়ের সমুদয় টাকা এবং ১০ বছর পর পর বিদ্যালয়ের নামে মার্কেটের  ভাড়া বাবদ ২৩ লাখ ৭০ হাজার টাকাসহ লাখ লাখ টাকা আত্মসাত করছেন । শুধু তাই নয় তিনি  বিদ্যালয়ের জনৈক ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্ক গড়ে এলাকা বাসির চাপের মুখে ২য় বিয়ে করেন । তার নামে আদালতে মামলা চলমান । 

তাই বিদ্যালয়ের পড়া-লেখার সুষ্ঠু পরিবেশ ও মান বজায় রাখার স্বার্থে পূর্ণাঙ্গ কমিটি গঠন,প্রধান শিক্ষকের অপসারন ও আনীত অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য শিক্ষা মন্ত্রীসহ প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন শ্রী গুরুদাস মোদক ।  এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তার উপজেলা ছাত্র লীগ সহ-সভাপতি  ছোটন মোদক, ছোট ভাই হরিদাস মোদক ও উপজেলা ছাত্র লীগের ক্রীড়া সম্পাদক মেজবাহ উদ্দীন প্রমূখ ।
 
তবে এ বিষয়ে প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবী করেন ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image