• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গণঅভ্যুত্থান সফল হয়েছে ছাত্র আন্দোলনে : মতিয়া চৌধুরী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২০ পিএম
গণঅভ্যুত্থান সফল হয়েছে ছাত্র আন্দোলনে
জাতীয় সংসদের উপনেতা আওয়ামী লীগের সভাপতি মন্ডলী সদস্য মতিয়া চৌধুরী

জহিরুল ইসলাম সানি:

জাতীয় সংসদের উপনেতা আওয়ামী লীগের সভাপতি মন্ডলী সদস্য মতিয়া চৌধুরী বলেন, এদেশের ভাষা আন্দোলন কিংবা গণঅভ্যুত্থান সফল হয়েছে সাধারণ ছাত্রদের আন্দোলনের কারণে। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে রাজধানীর বকশী বাজার নবকুমার ইনস্টিটিউটে স্থাপিত শহীদ মতিউর রহমানের স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, যখন একটি আন্দোলন সর্বস্তরের জনতার মধ্যে স্পর্শ করে, তখন একটা আন্দোলন সফল হয়। আর মতিউর রহমান একটি অবিনশ্বর চেতনার নাম।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, তারা দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির পায় তারা করছে। তারা যদি দেশে কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাদেরকে জনগণ শক্ত হাতে জবাব দিবে।

বেদীতে শ্রদ্ধা নিবেদনের পরে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, শাজাহান খান, ডাক্তার মোস্তফা জালাল মহিউদ্দীন, অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদে মন্নাফী, সংসদ সদস্য হাজী সেলিম, সহ কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image