• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিতর্ক প্রকিযোগিতায় কবি নজরুল বিশ্ববিদ্যালয় বিজয়ী উপাচার্যের অভিনন্দন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:২১ পিএম
বিতর্ক প্রকিযোগিতায় কবি নজরুল বিশ্ববিদ্যালয়
বিতর্ক প্রকিযোগিতায় বিজয়ীরা

নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ: জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতায় প্রথম পর্বের বিতর্কে জয়লাভ করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়। এই বিজয়ের সংবাদ শোনামাত্রই জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর দে অত্যন্ত আনন্দের সাথে বিজয়ী দল, মডারেটর এবং সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানান এবং তাদের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

বাংলাদেশ টেলিভিশন ভবন, রামপুরায় ২৫ ডিসেম্বর ২০২১ শনিবার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় বনাম সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের মধ্যে এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিতর্কের বিষয় ‘সামাজিক যোগাযোগ মাধ্যম শিক্ষার্থীদের পাঠ্য বই বিমূখ করছে’। জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় বিষয়ের বিপক্ষে অবস্থান নিয়ে ৩-০ ব্যালটে জয়লাভ করেছে।

বিপক্ষ অর্থাৎ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের দলনেতা শফিকুল ইসলাম বাপ্পি শ্রেষ্ঠ বক্তা হিসেবে মনোনীত হন। রুমন হাসান ১ম বক্তা এবং অনিক হাসান ২য় বক্তা হিসেবে বক্তব্য রাখেন। ক্লাব মডারেটর হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনা দেন কে এম মাহমুদুল হক, সহকারী অধ্যাপক, নৃবিজ্ঞান বিভাগ, জাককানইবি। দলটিতে সদস্য হিসেবে উপস্থিত ছিলেন বিতর্ক সংঘের সদস্য আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী সাত্তিক মাহবুব, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের ফিরোজ আহমেদ, জারিন তাসনিম এবং ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের জিহাদুজ্জামান জিসান।

ধারণকৃত বিতর্ক প্রতিযোগিতাটি শীঘ্রই বাংলাদেশ টেলিভিশনে সম্প্রচারিত হবে।

ঢাকানিউজ২৪.কম / মো. নজরুল ইসলাম/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image