• ঢাকা
  • শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকেরগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে হত্যার উদ্দেশ্যে বস্তাবন্দি বৃদ্ধকে উদ্ধার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪৭ পিএম
বাকেরগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে হত্যার উদ্দেশ্যে
বস্তাবন্দি বৃদ্ধকে উদ্ধার 

মো. জাহেদুল ইসলাম, বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল : বরিশালের বাকেরগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হত্যার উদ্দেশ্যে বস্তাবন্দি একজন বৃদ্ধকে উদ্ধার করা হয়েছে।

গুরুতর আহত ইদ্রিস মোল্লা (৬০) বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী কহিনূর বেগম বাদি হয়ে বাকেরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

উপজেলার নলুয়া ইউনিয়নের মধ্য নলুয়া গ্রামে ৩০ মে রাত ৯ টার সময় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নলুয়া ইউনিয়নের মধ্য নলুয়া গ্রামের ইদ্রিস মোল্লার সাথে জমিজমা নিয়ে একই গ্রামের শাহজাহান মোল্লা ও রাজ্জাক মোল্লাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ইতিপূর্বে বেশ কয়েকবার ইদ্রিস মোল্লা ও তার স্ত্রী সাবেক ইউপি সদস্য কহিনূর বেগমসহ তার পরিবারকে খুনজখম এমনকি হাত-পা ভেঙে দেয়ার হুমকি দেয়। উক্ত ঘটনার জের ধরে ৩০ মে রাত ৯ টার সময় ইদ্রিস মোল্লা শিমুলতলা বাজার থেকে তার নিজ বাড়িতে ফেরার পথে নলুয়া আবুল কাশেম মোল্লা মাধ্যমিক বিদ্যালয়ের সামনের খালের অপর পাড়ে বসে শাহজাহান মোল্লারা তার পথরোধ করে। এসময় শাহজাহান মোল্লার হুকুমে রাজ্জাক মোল্লা, জাকির মোল্লা, বাছের মোল্লা ও সজীব মোল্লাসহ অজ্ঞাতনামা ২-৩ জন তাকে হত্যার উদ্দেশ্যে মারধর করে মৃত্যু নিশ্চিত ভেবে তাকে বস্তায় ভরে খালের পাড়ে বাগানে ফেলে রেখে চলে যায়। অনেক রাত হয়ে গেলেও তিনি বাড়িতে না ফেরায় তার স্ত্রী কোহিনুর বেগম তাকে খোঁজাখুঁজি করে মোবাইলে ফোনে কল দিলে পকেটে থাকা ফোন বেজে উঠে। এসময় তার স্ত্রী স্থানীয়দের সহযোগিতায় বস্তাবন্দী অবস্থায় পেয়ে বস্তা খুলে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় গুরুতর আহত ইদ্রিস মোল্লা ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image