• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিলেট-সুনামগঞ্জে জেএসডি'র ত্রাণ বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০০ পিএম
সিলেট-সুনামগঞ্জে জেএসডি'র ত্রাণ বিতরণ
জেএসডি'র ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক : সিলেট-সুনামগঞ্জে বানভাসী দুর্দশাগ্রস্ত নিরন্ন মানুষদের মাঝে জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি'র পক্ষ থেকে-নগদ অর্থ সাহায্য, শুকনো খাবার, ওরস্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও জরুরি ঔষধ বিতরন করা হয়।

দলের কেন্দ্রীয় নেতা অধ্যাপক মোঃ শফিক এর নেতৃত্বে সিলেট নগরীর তোপখানা রোডে ১লা জুন শুক্রবার সকাল ১১ টায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে জেএসডি কেন্দ্রীয় কার্যকরী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এ সময় জেএসডি'র সিলেট জেলা ও মহানগর নেতা সেলিম জামান চৌধুরী ও চৌধুরী সাহেদ কামাল টিটোসহ সিলেট-সুনামগঞ্জ জেএসডির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জে হাছান রাজার নাতি সুবক্ত রাজা চৌধুরীর "বাগান বাড়িতে" ১লা জুন শুক্রবার বিকেল ৪টায় দুর্দশাগ্রস্থ  বানভাসী নিরন্ন মানুষদেরকে চাল, ডাল, চিড়া, গুড়, মোমবাতি, ম্যাচ, ওরস্যালাইন পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও জরুরী ঔষধ বিতরণ করা হয়। সুবক্ত রাজা চৌধুরীর,অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, সেলিম জামান চৌধুরী ও হিলফুল গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর প্রকৌশলী বেলাল হোসেন উপস্থিত থেকে হিলফুল গ্রুপের উপহার বিতরণ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image