• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কালিগঞ্জে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা: গণধোলাই খেয়ে হাসপাতালে যুবক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৫৯ পিএম
গণধোলাই খেয়ে হাসপাতালে যুবক
অপরাধ

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করার সময় গণধোলাইয়ের শিকার হয়েছে আব্দুল বারেক (৩৮) নামে এক যুবক। পরে পুলিশ ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

শুক্রবার রাতে ওই উপজেলার দক্ষিন ঘনেশ্যাম এলাকায় এ ঘটনা ঘটে। তবে পুলিশ বলছে ধর্ষনের চেষ্টা নয়, পরকীয়া প্রেমের জের ধরে ওই যুবককে মারধর করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, ওই এলাকার আমির হোসেনের পুত্র আব্দুল বারেক শুক্রবার রাতে মালেয়শিয়া প্রবাসী এক গৃহবুধর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় স্থানীয় লোকজন তাকে আটক করে গণধোলাই দেয়। পরে স্থানীয় ইউ-পি সদস্যের সহযোগিতায় আব্দুল বারেককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই গৃহবুধ বাদী হয়ে শনিবার সন্ধ্যায় কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে দাবী করেন ওই গৃহবধুর পরিবার।

তবে পুলিশ বলছেন ভিন্ন কথা। পুলিশের দাবী, প্রবাসীর স্ত্রী ওই গৃহবধুর সাথে আব্দুল বারেকের পরকীয় প্রেম ছিলো। বারেক তার পরকীয়া প্রেমিকার দেখা করতে গেলে স্থানীয় লোকজন আটক করে মারধর করেন। এতে আব্দুল বারেক গুরুত্বর আহত হয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ হাসপাতালে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। তার অবস্থা সংকটপুর্ণ।

কালীগঞ্জ থানার ওসি গোলাম রসুল বলেন, আব্দুল বারেককে প্রচন্ড মারধর করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। তবে ধর্ষণের চেষ্টার অভিযোগ তিনি পাননি বলে জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image