• ঢাকা
  • শনিবার, ৭ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ; ২৩ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা মহানগর দ‌ক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপ‌তি হলেন রিমন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০১ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:০৯ এএম
সাধারণ সম্পাদক মো. জুবা‌য়ের আহমে
ছাত্রলীগের সহ-সভাপ‌তি হলেন রিমন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি নির্বা‌চিত হয়েছেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও সেন্ট্রাল ল' কলেজের সভাপতি এবং বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ছাত্র সংসদের জিএস (সাধারণ সম্পাদক) মো. আবু তাহের (রিমন)।

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দ‌ক্ষিণের সভাপ‌তি মো. মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মো. জুবা‌য়ের আহমেদ স্বাক্ষ‌রিত এক চিঠিতে বিষয়টি জানানো হয়।

এ বিষয়ে মো. আবু তাহের (রিমন) জানায়, স্কুল জীবন থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত আছি, এক-এগারোর সময় জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার মুক্তি আন্দোলন থেকে শুরু করে ২০১৪ সালে বিএনপি-জামায়াত জঙ্গী তৎপরতা, জ্বালাও পোড়াও এবং নৈরাজ্য মূলক হরতালের প্রতিবাদে মিছিল করেছি এবং ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনের সময় রাজপথে সক্রিয় ভূমিকায় দায়িত্ব পালন করেছি।

২০১৫ এবং ২০২০ সালে ঢাকা দক্ষিণ সিটি কপোর্রেশন নির্বাচনে ভোটকেন্দ্রে গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিত ছিলাম। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনের প্রতিটা কেন্দ্রে বাংলাদেশ ছাত্রলীগের অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছি এবং নৌকা মার্কার মনোনীত প্রার্থীকে জয়ী করতে সর্বাত্বক চেষ্টার সাথে জয়যুক্ত করতে সক্ষম হয়েছি।

ছাত্রলীগ নেতা রিমন বলেন, আমি এক জন ভালো রাজনীতিবিদ হতে চাই। দেশের জন্য কাজ করতে চাই। প্রমাণ করতে চাই, ভালো মানুষরা রাজনীতি করলে সবাই তাকে ভালোবাসে। দেশ এগিয়ে যায়। সেবা করা যায় মানুষের। তবে এটাও ঠিক একজন ভালো রাজনীতিবিদ ছাড়া দেশের সামগ্রিক বা সবার সেবা করা কখনোই সম্ভব না। তাই নিজেকে সেই জায়গায় পৌঁছাতে চাই।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image