• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেখ হাসিনার হাত ধরেই শিক্ষা ব্যবস্থা জাতীয়করন হবে: অধ্যক্ষ শাহজাহান সাজু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৩ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৪৩ পিএম
শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে হবে
স্বাধীনতা শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী ফেডারেশনের ঢাকা মহানগর সম্মেলন। ছবি –সুমন আহমেদ

নিউজ ডেস্ক: অধ্যক্ষ শাহজাহান সাজু আহবান জানান, শিক্ষা ব্যবস্থা জাতীয় করণের স্বপ্ন বাস্তবায়নে মুক্তিযুদ্ধের পক্ষের সকল শিক্ষক কর্মচারীদের ঐক্যবদ্ধ হয়ে সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে হবে । তিনি দৃঢ়কণ্ঠে বলেন-মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই শিক্ষা ব্যবস্থা জাতীয় করণ হবে ইনশাল্লাহ।

২ অক্টোবর বিকালে মতিঝিল মডেল স্কুল প্রাঙ্গণে এইচ এম বাশারের সভাপতিত্বে স্বাধীনতা শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী ফেডারেশনের ঢাকা মহানগর সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাষ্টের সচিব অধ্যক্ষ শাহজাহান সাজু।

উদ্বোধন করেন স্বাধীনতা শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী ফেডারেশনের সভাপতি এম আরজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য সৈয়দ ফজলুর রহমান, স্বাশিপের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান পান্না, স্বাধীনতা শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী ফেডারেশনের মহাসচিব মোঃ সিদ্দিকুর রহমান, প্রেসিডিয়াম সদস্য এনায়েত উল্লা, সহসভাপতি আজমল হোসেন, যুগ্ন মহাসচিব মোঃ ওয়াজেদ আলী, সুরেশ চন্দ্র।  আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের সভাপতি মোঃ মোস্তফা ভুঁইয়া, কর্মচারী ফেডারেশনের সভাপতি মোঃ হাবিবুর রহমান ও মোঃ সেলিম শা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের জন্য প্রয়োজন একটি টেকসই শিক্ষা ব্যবস্থা। তিনি বলেন একটি টেকসই শিক্ষা ব্যবস্থার জন্য প্রয়োজন শিক্ষা ব্যবস্থা জাতীয় করণ।

সম্নেলন টি পরিচালনা করেন মহানগর দক্ষিণের সভাপতি মোঃ শহীদ মোল্লা, সাধারণ সম্পাদক এবি সিদ্দিক জুয়েল ও মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আবদুল বাছেদ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image