• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রেডিসন ব্লু ঢাকায় আরব ওরিয়েন্টাল ফুড ফেস্ট


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৩ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৮ পিএম
ওয়াটার গার্ডেন ব্রাসারি রেস্টুরেন্টে এ উৎসব চলবে 
ওয়াটার গার্ডেন ব্রাসারি রেস্টুরেন্ট

নিউজ ডেস্ক: মধ্যপ্রাচ্য, মরক্কো, লেবানন, মিসরসহ পার্শ্ববর্তী দেশগুলোর বিভিন্ন মুখরোচক খাবার নিয়ে ভোজনরসিকদের জন্য রেডিসন ব্লু ঢাকা আয়োজন করেছে ‘আরব ওরিয়েন্টাল ফুড ফেস্ট’। বৃহস্পতিবার (২৬ মে) থেকে শুরু হওয়া এই ফেস্ট চলবে ১২ জুন পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত রেডিসন ব্লু ঢাকার ওয়াটার গার্ডেন ব্রাসারি রেস্টুরেন্টে এ উৎসব চলবে।  

হোটেলের এক্সিকিউটিভ সু শেফ শেখ রাশিদের তত্ত্বাবধানে এবং নিজস্ব রন্ধনশিল্পীদের অভিজ্ঞ শৈলীতে ভোজনরসিকদের জন্য পরিবেশন করা হবে আরব হামুস, ফাটটুস, মুতাবেল ও তাবুলে। এছাড়া, থাকবে কিব্বে, চিজ ফাতায়ের ইত্যাদি। থাকবে জনপ্রিয় খাসি হারিরা সূপ, লাহাম বিল বাতাতা, তাজিন বি দাজাজ, সামাক হারা, দাউদ বাশা এবং আরও অনেক খাদ্যর সমাহার। যারা মিষ্টি পছন্দ করেন তাদের জন্য থাকবে চিজ কুনাফা, বাসবুসা, বাক্লাভা, মাহালাবিয়া। 

খাবার পরিবেশন করা হবে বুফে পদ্ধতিতে। জনপ্রতি খরচ হবে সর্বমোট ৫৯৫২ টাকা। নির্দিষ্ট ব্যাংক কার্ডের সাথে আছে 'একটির সাথে একটি ফ্রি অফার'। এছাড়াও নির্বাচিত তারিখে ওয়ান ব্যাঙ্ক প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের জন্য “একটির সাথে তিনটি ফ্রি অফার”  আছে।আরো রয়েছে যেকোনো মাধ্যমে ২০ শতাংশ ছাড়।

পুরো আয়োজনের অংশগ্রহণকারী সবার জন্য রয়েছে র‍্যাফেল ড্র-এর ব্যবস্থা। থাকছে আকর্ষণীও পুরস্কার জেতার সুযোগ।  

ঢাকানিউজ২৪.কম /

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image