• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইবির আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগে নতুন সভাপতির দায়িত্ব গ্রহণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩০ এএম
ইবির আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগে
নতুন সভাপতির দায়িত্ব গ্রহণ

আবির হোসেন, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দীন। বুধবার (৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে বিভাগীয় অফিস কক্ষে আনুষ্ঠানিকভাবে তিনি এই দায়িত্ব গ্রহণ করেন।

জানা যায়, বিভাগের সাবেক সভাপতি সহযোগী অধ্যাপক মোহাম্মদ আনোয়ারুল ওহাবের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দীন তার স্থলাভিষিক্ত হয়েছেন। গত ১লা আগস্ট থেকে আগামী ৩ বছরের জন্য তাঁকে এ পদে নিয়োগ দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আলতাফ হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক ট্রেজারার ও আইন বিভাগের অধ্যাপক ড. সেলিম তোহা, বিভাগের অধ্যাপক ড. মুহাম্মাদ নাজিমুদ্দিন, অধ্যাপক ড. এ. কে. মুহাঃ নুরুল ইসলাম, অধ্যাপক ড. আবু বকর মোঃ জাকারিয়া মজুমদার ও অধ্যাপক ড. হামিদা খাতুন।

এছাড়া লোকপ্রশাসন বিভাগের সভাপতি অধ্যাপক ড. লুৎফর রহমান, অধ্যাপক ড. মোহাম্মদ জুলফিকার হোসেন, আইন বিভাগের অধ্যাপক ড. হালিমা খাতুন ও অধ্যাপক ড. রেবা মন্ডল, আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের সভাপতি সহকারী  অধ্যাপক সাহিদা আখতার উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নতুন সভাপতি সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দীন বলেন, ‘আপনাদের এমন ভালোবাসা আমাকে আরো অনুপ্রাণিত করবে। আমি আমার যোগ্যতা দিয়ে বিভাগকে সামনে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা করবো। ফরওয়ার্ডার ও টিমওয়ার্ক হিসেবে আমি আমার সহকর্মী ও শিক্ষকদের সহযোগিতা পেলে বিভাগের মিশন ও ভিশন যথাযথভাবে পালন করতে পারবো বলে আশা রাখি।’

পরে নতুন সভাপতিকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেয় বিভাগের শিক্ষক ও বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।

উল্লেখ্য, ড. মোহাম্মদ নাছির উদ্দীন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর, জুরিস্টিক ক্লিনিকের সহযোগী পরিচালক ও ইন্টারন্যাশনাল আ্যফেয়ারস সেলের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের শরীয়াহ সুপাভাইজারি বোর্ডের অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image