• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে ডাচ-বাংলা ব্যাংকের চুরি হওয়া টাকা উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৪ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:২৬ পিএম
ডাচ-বাংলা ব্যাংকের চুরি হওয়া টাকা উদ্ধার
গ্রেফতারকৃতরা

মোঃআব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর শহরের ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকার  এটিএম বুথ থেকে চুরি হওয়া ১১ লাখ ৯১ হাজার ৫০০ টাকা উদ্ধার করে‌ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।সোমবার (১৪ নভেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান জেলা পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ।

গ্রেফতারকৃতরা হলেন, পঞ্চগড়ের বোদা উপজেলার বাগপুর গ্রামের তবিজুল ইসলাম এর ছেলে ও ডাচ বাংলা ব্যাংক ফাস্ট ট্র্যাকের জুনিয়র চ্যানেল অফিসার বরকত জামান এবং দিনাজপুর সদর উপজেলার রাজারামপুর গ্রামের মশিউর রহমানের ছেলে এবং ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলামের ভাগ্নি জামাই রেজাউল ইসলাম। 

প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার বলেন, গত ১১ নভেম্বর রাতে ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকার ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথের সিডিএম মেশিন ভেঙে ১১ লাখ ৯১ হাজার ৫০০ টাকা চুরি হয়।এসময় বুথের গার্ডকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে এবং মেশিনের তালা খুলে রাখা হয়।

 ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহের জন্য।

এ ঘটনায় ১২ নভেম্বর ডাচ বাংলা ব্যাংকের ম্যানেজার অপূর্ব রায় বাদী হয়ে কোতয়ালী থানায় একটি মামলা করেন। যার মামলা নং ৩৬।

এরই প্রেক্ষিতে অতিরিক্ত পু‌লিশ সুপার আসলাম উদ্দি‌ন,এবং অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ মো. জিন্নাহ আল মামুন এর নেতৃত্বে সন্দেহ ভাজন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ফাস্ট ট্রাকের জুনিয়র চ্যানেল অফিসার হিসেবে কর্মরত বরকত জামানের বক্তব্য সন্দেহজনক হওয়ায় তাকে অধিকতর জিজ্ঞাসাবাদ করা হলে তিনি উক্ত ঘটনার জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন। তার স্বীকারোক্তি অনুযায়ী শহরের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে চুরি যাওয়া টাকা সহ অপর সহযোগী আসামী বিকাশ এজেন্ট রেজাউল ইসলাম কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ১১ লাখ ৯১ হাজার ৫০০ টাকা ও চার লাখ টাকার ভুয়া ডিপোজিট স্লিপ এবং আটটি এটিএম কার্ড, তিনটি হার্ডডিক্স উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image