• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হাজী আসমত কলেজের সাবেক জি এস  লাভলু আর নেই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৫১ পিএম
হাজী আসমত কলেজের সাবেক জি এস  লাভলু আর নেই
ফাইল ছবি

সোহানুর রহমান (সোহান), ভৈরব প্রতিনিধি: ভৈরব হাজী আসমত কলেজ ছাত্র সংসদ এর সাবেক জি এস ও প্রয়াত মহামান্য রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান এর ভাতিজা এবং ভৈরব কুলিয়ারচর নির্বাচনী এলাকার সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন এম পি 'র চাচাতো ভাই হাসিবুল হাসান লাভলু গতকাল বিকাল ৫টা ৩০মিনিটে ঢাকা সি এম এইচ হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি....... রাজিউন) তিনি নব্বইয়ের দশকের রাজপথ কাঁপানো ছাত্র নেতা ছিলেন।

তিনি ভৈরব পুর উত্তর পাড়া বলাকী মোল্লা বাড়ীর প্রয়াত জহিরুল ইসলাম জারু মিয়ার জ্যেষ্ঠ ছেলে। হাসিবুল হাসান লাভলু দীর্ঘ দিনের ছাত্র রাজনীতি ছেড়ে এক সময় আধ্যতিক জগতে চলে যান।

আজ বৃহস্পতিবার ১৯ আগস্ট বাদ যোহর ভৈরবপুর কেন্দ্রীয় ঈদ গাঁহ মাঠে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। তিনি দীর্ঘ দিন যাবত কিডনি জনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি মা, ১ভাই, ২বোন সহ তিনি অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।বক্তিগত জীবনে তিনি অবিবাহিত ছিলেন। 

হাজী আসমত কলেজ ছাত্র সংসদ এর সাবেক জি এস হাসিবুল হাসান লাভলু'র মৃত্যুতে ভৈরব -কুলিয়ারচর নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন গভীর শোক দুঃখ প্রকাশ করেন এবং মরহুমের শোক সন্তত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও আরো শোক জানিয়েছেন ভৈরব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ও মরহুম হাসিবুল হাসান লাভলু'র রাজনৈতিক সহচর আতিক আহমেদ সৌরভ এবং হাজী আসমত কলেজ শাখা  ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রিয়াদ ও হাজী আসমত কলেজ শাখা ছাত্রলীগের মানবিক বিভাগ ক্লাস কমিটির ভারপ্রাপ্ত সভাপতি তরুণ লেখক সোহানুর রহমান (সোহান) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

ঢাকানিউজ২৪.কম / সোহানুর রহমান (সোহান)

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image