• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গুলশান এলাকার শীর্ষ সন্ত্রাসী মোঃ তামিম গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:২৮ পিএম
সামাজিক যোগাযোগুলশানে অস্ত্রের মুখে জিম্মি করে
শীর্ষ সন্ত্রাসী মোঃ তামিম গ্রেফতার

নিউজ ডেস্ক:  গুলশান এলাকা হতে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী মোঃ তামিম গ্রেফতারসহ, ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন এবং ০২ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব-৩।

শাহাজাদপুর এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী ১। মোঃ তামিম (২১), পিতা-মজিবর হাওলাদার, সাং-খাসের হাট, থানা-কালকিনী, জেলা-মাদারীপুরকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন, ০২ রাউন্ড গুলি, ০১ টি মোবাইলফোন, ০২ টি সীমকার্ড এবং নগদ ৩৩,৫১৭/- টাকাসহ গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, তামিম রাজধানীর গুলশানে অস্ত্রের মুখে জিম্মি করে, ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার ভয়ভীতি দেখিয়ে  বিপুল পরিমাণ অর্থ আদায় করে। তিনি আরো জানান, রাজধানীর গুলশান এলাকায় তার ব্যাপক আধিপত্য বিস্তার থাকায় এলাকার সাধারণ মানুষ আতঙ্কে থাকে। এছাড়াও সে নিরীহ জনসাধারনকে অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই, চাঁদাবাজি, জমি দখল, আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। তার বিরুদ্ধে ডিএমপি রমনা থানা এবং মাদারীপুর কালকিনী থানায় মারামারি, নাশকতার এবং দাঙ্গা হাঙ্গামার একাধিক মামলা রয়েছে।
 
আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image