• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

টিআইবি রাজনৈতিক উদ্দেশ্যে কাজ করে: তথ্যমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫২ পিএম
টিআইবি প্রকাশিত তথ্য গতানুগতিক
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ

ডেস্ক রিপোর্টার: তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য করেছেন, টিআইবি প্রকাশিত তথ্য গতানুগতিক, নির্বাচন কমিশন নিয়ে মন্তব্য করে এটাই প্রমাণিত হয় যে, সংস্থাটি রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহৃত হয়।

বুধবার দুপুরে নিজ দপ্তর সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমনটাই জানিয়েছেন তিনি।

তিনি বলেন, এ ধরনের সংগঠনের গুরুত্ব অনেক দেশেই নেই, বাংলাদেশে আছে। এ ধরনের সংগঠনের দরকার আছে, তবে তাদের কাজ মানসম্পন্ন না হলে তো মুশকিল। আর সম্প্রতি টিআইবি নির্বাচন কমিশন গঠন নিয়ে মন্তব্য করে এটাই প্রমাণিত হয়েছে, টিআইবি রাজনৈতিক উদ্দেশ্যে কাজ করে ও ব্যবহৃত হয়। তবে নির্বাচন কমিশন নিয়ে এই বক্তব্য তাদের কেন্দ্রীয় দপ্তর থেকে দেয়নি। এটা বাংলাদেশ চ্যাপ্টার থেকে দিয়েছে। নির্বাচন কমিশন তো কোন দুর্নীতির বিষয় নয়, এটা সম্পূর্ণ রাজনৈতিক বিষয়। এবং বিএনপির অবস্থানের সাথে টিআইবির মিল আছে।

মন্ত্রী বলেন, দেশের মত প্রকাশের স্বাধীনতা নিয়েও টিআইবি প্রশ্ন তোলে। কিন্তু সরকার দায়িত্ব নিয়েই বলছে, মত প্রকাশের স্বাধীনতায় বাংলাদেশের মতো দেশ আর হয় না।

ড. হাছান মাহমুদ বলেন, মির্জা ফখরুল প্রথমে সত্য স্বীকার করলেও পরে সহকর্মীদের চাপে বক্তব্য বদলেছেন। আসলে বিএনপি এমন করেই থাকে। তারা বিভিন্ন সময়ে লবিস্ট নিয়োগ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image