• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শাবনূরের ফেসবুকে সতর্কবাণী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০০ পিএম
শাবনূরের ফেসবুকে সতর্কবাণী
জনপ্রিয় নায়িকা শাবনূর

বিনোদন ডেস্ক : জনপ্রিয় নায়িকা শাবনূর নব্বই দশকে তিনি সিনেমায় থাকা মানেই সিনেমা সুপারহিট। সালমান শাহ ও শাবনূর জুটি বেঁধে দর্শকদের উপহার দিয়েছিলেন অসংখ্য ব্যবসাসফল সিনেমা। তার ভক্তরা এখনো চায় তিনি আবার ফিরে আসুক বড় পর্দায়।

দীর্ঘদিন পর্দায় তিনি অনিয়মিত থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি সরব। ফেসবুকে তার নামে খোলা শ-খানেক আইডি। প্রতিনিয়ত সেসব আইডি থেকে পোস্ট করা হয় ছবি। কিন্তু শাবনূরের আইডি একটাই। সম্প্রতি ফেক আইডি নিয়ে বিপাকে পড়েছেন এ নায়িকা।

চিত্রনায়িকা শাবনূরের নাম এবং ছবি ব্যবহার করে ফেসবুক আইডি খুলে কিছু অসাধু ব্যক্তি মানুষের কাছে ত্রাণের নামে টাকা চাচ্ছে! ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে এমন প্রতারকদের হাত থেকে সাবধান হতে বলেছেন নায়িকা। এমনকি প্রতারকদেরও সতর্ক করেছেন তিনি। তিনি কিছু ফেক আইডির ছবি দিয়ে হতাশা প্রকাশ করেছেন। এমনকি আইনি পদক্ষেপ নেয়ার কথাও জানিয়েছেন তিনি।

তিনি লেখেন: ‘আমি এর আগেও বহুবার বিভিন্ন জায়গায় বলেছি যে আপনারা আমার নামে ফেইক আইডি খুলে এভাবে মানুষের সঙ্গে প্রতারণা করবেন না, যাতে আমার ইমেজ ক্ষতিগ্রস্ত হয়! আমি কখনোই চাই না আমার কারণে কারো ক্ষতি হোক! কিন্তু আমি বারবার নিষেধ করার পরও যারা প্রতিনিয়ত এভাবে আমার নামে ফেইক আইডি খুলে মানুষকে ঠকিয়ে যাচ্ছে, আমি তাদের নামে আইনের আশ্রয় নিতে বাধ্য হব! আপনারা সবাই এমন অসৎ ব্যক্তি হতে সাবধান থাকবেন!’

দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। মাঝেমধ্যে দেশে এলে চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দেন এ অভিনেত্রী। সবশেষ শাবনূরকে ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image