• ঢাকা
  • বুধবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সুস্পষ্ট ঐক্যবদ্ধ কর্মসূচীর ভিত্তিতে এগিয়ে যাবে গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:১৩ পিএম
ঐক্যমতে পৌঁছানোর কথা জানান
মোস্তফা মোহসীন মন্টু ও এডভোকেট সুব্রত চৌধুরী

নিউজ ডেস্ক:  গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে গণফোরাম সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টুর সভাপতিত্বে ঢাকাস্থ কেন্দ্রীয় কমিটির জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে নেতৃবৃন্দ নিম্নোক্ত বিষয়ে একমত হয়ে বিবৃতি প্রদান করেন।

২০১৮ সনের ৩০ ডিসেম্বর রাতের অন্ধকারে ভোট ডাকাতির নির্বাচনের মাধ্যমে জনগণের ক্ষমতা দখল করা অবৈধ সরকারের পদত্যাগ দাবী করি। জনগণ ও সকল গনতন্ত্রমনা রাজনৈতিক দলের ঐক্যের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে লড়াইয়ের আহবান জানান।

একটি গনতান্ত্রিক পরিবেশে অবাধ সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হতে হবে। সেই লক্ষ্যে এই সরকারের পদত্যাগের দাবীর আন্দোলনে অংশগ্রহণকারী জাতীয় নেতৃবৃন্দ মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস, বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম, শহীদউদ্দিন চৌধুরী এ্যানি সহ সকল রাজবন্দিদের অবিলম্বে মুক্তি দাবি করছি। জাতীয় স্বার্থে গৃহযুদ্ধের হাত থেকে দেশকে রক্ষা করার জন্য একটা নিরপেক্ষ অন্তর্বর্তীকালীন  সরকারের অধীনে জনগণের ভোটাধিকার পুনরুদ্ধারের মাধ্যমে জনগণের শাসন প্রতিষ্ঠা করতে সকলকে এই ঐক্যবদ্ধ আন্দোলনে সামিল হওয়ার আহবান জানাই।

আগামী ২রা জানুয়ারি-২০২৩, সোমবার চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন জোরালো করতে বিএনপি লিয়াজো কমিটি ও গণফোরামের বৈঠক গণফোরাম কেন্দ্রীয় কার্যালয় (ইডেন কমপ্লেক্স- ২/১-এ, আরামবাগ, ১৬৭ ইনার সার্কুলার রোড, মতিঝিল, ঢাকা-১০০০)-এ অনুষ্ঠিত হবে।

সভায় উপস্থিত ছিলেন গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ, অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, অ্যাডভোকেট মহিউদ্দিন আবদুল কাদের, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক নাসির হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক এবং যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক নিলুফার আহমেদ শাপলা, ছাত্র সম্পাদক মোঃ সানজিদ রহমান শুভ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য হাবিবুর রহমান বুলু, কেন্দ্রীয় কমিটির সদস্য রবিউল ইসলাম রবি, মোঃ মাসুম, শেখ শহিদুল ইসলাম প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image