• ঢাকা
  • বুধবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিএনপি নেতারা তোতা-ময়না পাখি : তথ্যমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:১৯ পিএম
বাচসাস
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটি

সুমন দত্ত: বিএনপি নেতারা গত ১৪ বছরে গৎ বাধা কিছু কথা বলে যাচ্ছেন। এর বাইরে তারা কিছু বলতে পারছেন না। তাদের এসব কথা তোতাপাখি ময়না পাখিকে শেখানো কথার মতো। তারা ক্রমে ক্রমে জনগণ থেকে দূরে সরে যাচ্ছেন। 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) নবনির্বাচিত কমিটির সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে এক সাংবাদিক বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সাম্প্রতিক নানা মন্তব্য নিয়ে প্রশ্ন করলে তিনি এ কথা বলেন। 

ড. হাছান বলেন, ‘আমরা ৩০ ডিসেম্বর পাল্টা কোনো কর্মসূচি দিচ্ছি না, তবে আমাদের দলীয় নেতা-কর্মীরা রাজধানীর বিভিন্ন জায়গায় পাহারায় থাকবে। আপনারা দেখেছেন, অতীতে তারা রাজনীতির কর্মসূচির নামে ঢাকা শহরসহ দেশের বিভিন্ন জায়গায় বিশৃঙ্খলা সৃষ্টি করেছে, জনগণের সম্পত্তি ধ্বংস করেছে, মানুষের ওপর হামলা চালিয়েছে। এমন কি- গত ১০ ডিসেম্বর কর্মসূচিকে সামনে রেখে তারা ঢাকা শহরে তাণ্ডব তৈরির চেষ্টা করেছে। যদিও পুরোপুরি সফল হয়নি। এরপরও গাড়িতে আগুন দিয়েছে, ঢাকার বাইরে চট্টগ্রামসহ অন্যান্য জায়গাতেও একই ধরনের বিশৃঙ্খলা-তাণ্ডব সৃষ্টির অপচেষ্টা চালিয়েছে। তাদের কর্মসূচি হলেই তো জনগণ একটু ভীত-সস্ত্রস্ত থাকে।’

মন্ত্রী বলেন, সরকারি দল হিসেবে আমাদের দায়িত্ব হচ্ছে জনগণের পাশে থাকা; যাতে দেশের শান্তি, শৃঙ্খলা, স্থিতি কেউ বিনষ্ট করতে না পারে সেজন্য আমাদের দলের কর্মীরা ঢাকা শহরসহ সারাদেশে সতর্ক পাহারায় থাকবে। 

এর আগে বাচসাস সভাপতি রাজু আলীম, সাধারণ সম্পাদক রিমন মাহফুজ ও নেতারা ড. হাছান মাহমুদকে আওয়ামী লীগের শীর্ষ যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় তারা সমিতির জন্য বিএফডিসিতে কক্ষ বরাদ্দ, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধিন বিভিন্ন কমিটি ও বিদেশ সফরে বাচসাস প্রতিনিধি অন্তর্ভুক্ত করা, মন্ত্রীর সঙ্গে তিন মাসে অন্তত একবার সাক্ষাতের দাবি সম্বলিত একটি পত্র মন্ত্রীকে হস্তান্তর করেন। মন্ত্রী বাচসাসের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে দেশের শিল্প-সংস্কৃতির উন্নয়নে চলচ্চিত্র সাংবাদিকদের ভূমিকার প্রশংসা করেন ও দাবি-দাওয়াগুলো সযত্নে বিবেচনায় নেবেন বলে জানান।

ঢাকানিউজ২৪.কম / এসডি

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image