• ঢাকা
  • রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পটুয়াখালীতে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৬ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২৩ পিএম
ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
পটুয়াখালী

ডেস্ক রিপোর্টার: পটুয়াখালীতে দুর্বৃত্তরা ইউসুফ মৃধা নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে।

গতরাতে সদর উপজেলার ইটবাড়ীয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, ওষুধের দোকান বন্ধ করে রাতে বাড়ি ফেরার পথে ইউসুফ মৃধাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের তুলাতলা এলাকায় শুক্রবার রাত ১১টার দিকে তাকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। রাত ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

নিহত ইউসুফ মৃধা (৪৫) ওই এলাকার ইসমাইল মৃধার ছেলে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, তার শরীরে বেশ কিছু ধারাল অস্ত্রের আঘাত আছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান তালুকদার জানান, শহরের ৯ নম্বর ওয়ার্ডের ১ নম্বর ব্রিজ এলাকায় ইউসুফের ওষুধের দোকান। প্রতিদিনের মতো দোকান বন্ধ করে রাত ১০টার দিকে তিনি বাড়ির উদ্দেশ্যে রওনা হন।

মিজানুর রহমান জানান, বাড়িতে না ফেরায় তার স্ত্রী নুরুন্নাহার বেগম রাত ১১টার দিকে মেয়েকে নিয়ে স্বামীর খোঁজে দোকানের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে খোলা মাঠে রক্তাক্ত অবস্থায় স্বামীকে পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে আশেপাশের লোকজন ইউসুফকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেন। সেখানে তার মৃত্যু হয়।

স্ত্রী নুরুন্নাহার জানান, জমি-জমা নিয়ে স্থানীয়দের সঙ্গে তার স্বামীর বিরোধ চলছিল। সেই বিরোধের জের ধরেই তাকে হত্যা করা হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image