• ঢাকা
  • শনিবার, ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কুবি রক্তদাতা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৩১ পিএম
প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) রক্তদানকারী সংগঠন বন্ধু কুবি'র ৬ষ্ট বর্ষপূর্তি উদযাপন, দায়িত্ব হস্তান্তর এবং কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত ১৬ই নভেম্বর (মঙ্গলবার) সকাল ১০ টা থেকে ধারাবাহিকভাবে কুইজ প্রতিযোগিতা, র‍্যালী এবং আলোচনা অনুষ্ঠানের মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের ব্যাডমিন্টন কোর্টে অনুষ্ঠান শুরু হয়।

এসময় বন্ধু কুবির সভাপতি আবেদীন কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী, বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির।

এছাড়াও, উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ও পরামর্শক ড. হাবিবুর রহমান, বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক রশিদুল ইসলাম শেখ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং বন্ধু সংগঠনের সদস্যরা।

প্রধান অতিথিরর বক্তব্যে উপাচার্য বলেন, আমি ছাত্র থাকা অবস্থায় ৫ বার রক্তদান করেছি।রক্তদানের মত ভালো কাজ আর নেই। এখনই তোমাদের ভালো কাজ করার সুযোগ। পড়াশোনার পাশাপাশি ভালো কিছু সংগঠনের সাথে যুক্ত থাকলে পড়াশোনায় প্রভাব পড়ে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে উপ-উপাচার্য বলেন, আমিও আপনাদের মতো রক্ত যোদ্ধা হিসেবেই নিজেকে পরিচয় দিতে সবসময় স্বাচ্ছন্দ্যবোধ করি। রক্ত দান এটা যে দুনিয়ার গ্রেট কাজের মধ্যে অন্যতম সে ব্যাপারে কোন রকম সন্দেহ নেই। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বন্ধু সংগঠনটির জন্য শুভকামনা থাকবে অজস্র।

উল্লেখ্য, বন্ধু কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংগঠনটি সুদীর্ঘ ৬ বছর ধরে বিশ্ববিদ্যালয়ে রক্ত দান থেকে শুরু করে বিভিন্ন সচেতনতা মূলক কাজসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম করে আসছে।

ঢাকানিউজ২৪.কম / নাজনীন আক্তার/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image