• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বঙ্গবন্ধুর রাজনী‌তি তৃণমূল থেকে সেটা অনেকে ভুলে যান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:২১ পিএম
বঙ্গবন্ধুর রাজনী‌তি তৃণমূল
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল

ডেস্ক রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল মন্তব্য ক‌রে‌ছেন, বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের রাজ‌নৈ‌তিক ক্যারিয়ার যে তৃণমূল থে‌কে শুরু করা সেটা অনেকে ভু‌লে যান।

রোববার (৫ ডিসেম্বর) ফরেন সার্ভিস একাডেমিতে বিশ্ব শান্তি সম্মেলনে ‘পিস থ্রো ইন্ট্রা-‌ফেইথ ডায়লগ : কালচার অ্যান্ড হে‌রি‌টেইজ’ শীর্ষক অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

পুতুল ব‌লেন, বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান সারাজীবন মানু‌ষের জন্য কাজ ক‌রে‌ছেন। তি‌নি শা‌ন্তি প্রতিষ্ঠার জন্য সংগ্রাম ক‌রে‌ছেন। বঙ্গবন্ধু তৃণমূল থেকে তার সংগ্রাম শুরু করেছিলেন আজ অনেকই তা ভুলে যান।

সমতা ও ন্যায়বিচারের মাধ্যমে শা‌ন্তি প্রতিষ্ঠার ওপর জোর দিয়ে বঙ্গবন্ধুর নাত‌নি ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অটিজম বিশেষজ্ঞ পুতুল ব‌লেন, বঙ্গবন্ধু সংলা‌পে বিশ্বাসী ছি‌লেন। তি‌নি সাধারণ মানু‌ষের জন্য নি‌জের জীবন উৎসর্গ ক‌রে গে‌ছেন। তি‌নি সবসময় শা‌ন্তি চাই‌তেন। তিনি বিশ্বাস করতেন শান্তি অর্জন হ‌লে সমাজে সাম্য ও ন্যায়বিচার প্রতিষ্ঠা হবে।’

শা‌ন্তির বার্তা ছ‌ড়ি‌য়ে দি‌তে ঢাকায় দুই দিনব্যাপী বিশ্ব শা‌ন্তি স‌ম্মেলন আয়োজন করে বাংলা‌দেশ। স‌ম্মেলনের সমাপনী চল‌ছে আজ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image