• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজধানীতে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে দারোয়ানের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:৪২ পিএম
রাজধানীতে, গাড়ির নিয়ন্ত্রণ, হারিয়ে, দারোয়ানের, মৃত্যু
বাসার মালিকের গাড়ির চাপায় দারোয়ানের মৃত্যু।

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শেরে বাংলা নগর থানাধীন পূর্ব রাজাবাজারে বাসার মালিকের গাড়ির চাপায় দারোয়ানের মৃত্যু হয়েছে। নিহত দারোয়ানের নাম ফজলুল হক। 

বৃহস্পতিবার (০৪ জুলাই) সকালের দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি ১৯/এ, ১৯/১ পূর্ব রাজাবাজারের বাসাটিতে দারোয়ান হিসেবে কর্মরত ছিলেন।

শের বাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন খান বলেন, "আজ সকালে পূর্ব রাজাবাজারের একটি বাসা থেকে মালিক গাড়ি বের করছিলেন। এসময় দারোয়ান ফজলুল হক গ্যারেজের দরজার সামনে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ করে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গ্যারেজের দরজায় ধাক্কা লাগে। এতে গাড়িটি ফজলুল হকের উপর উঠে যায়, যার ফলে তিনি ঘটনাস্থলেই মারা যান।"

এসআই আনোয়ার হোসেন খান আরও জানান, "আমরা ঘটনাস্থলে আছি এবং বিষয়টি তদন্ত করে দেখছি। মরদেহ ঘটনাস্থলে আছে। সুরতহাল শেষে মরদেহ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।"

ফজলুল হকের মৃত্যুর ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তার পরিবারও শোকে বিহ্বল। এ ধরণের দুর্ঘটনা এড়াতে গ্যারেজের নিরাপত্তা ব্যবস্থা আরও উন্নত করার দাবি জানানো হচ্ছে।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image