• ঢাকা
  • শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হঠাৎ শারীরিকভাবে অসুস্থ পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৪ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫২ এএম
আসার পথে হঠাৎ শারীরিকভাবে অসুস্থ হয়
পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন

নিউজ ডেস্ক:   তুরস্কের ইস্তাম্বুল থেকে ঢাকা ফেরার পথে বিমানে জ্ঞান হারিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। বিমানে প্রাথমিক চিকিৎসার পর রোববার বিকেল ৩টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়।

পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (রাজনৈতিক) শফিউল আলম জুয়েল বলেন, 'পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি তুরস্ক থেকে বাংলাদেশে আসার পথে হঠাৎ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। তিনি ঢাকার সিএমএইচ হাসপাতলে অবজারভেশনে আছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো।'

পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা জানান, পররাষ্ট্রমন্ত্রী এখন শঙ্কামুক্ত। এখন পূর্ণ বিশ্রামে আছেন। হাসপাতালে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার কথা বলেছেন চিকিৎসক।

মন্ত্রীর স্বজনরা জানান, তুরস্কে ঠান্ডা ছিল আর দুবাইয়ের তাপমাত্রা ছিল বেশি। এতে তিনি অসুস্থ হয়ে পড়েন। পথে তার ঘুম হয়নি। ঢাকা ফেরার সময় টার্কিশ এয়ারলাইন্সের ফ্লাইটে তিনি অজ্ঞান হয়ে যান।

গত ৭ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংযুক্ত আরব আমিরাত সফরে গিয়েছিলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন। এরপর তুরস্ক সফরে গিয়ে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেন তিনি।

ঢাকানিউজ২৪.কম /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image