• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীন এক্সপোর্টারদের নিয়ে এক্সপোর্ট সেবার বিজনেস মিটআপ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:০৫ এএম
নবীন এক্সপোর্টারদের নিয়ে
এক্সপোর্ট সেবার বিজনেস মিটআপ

নিউজ ডেস্ক : এক্সপোর্ট সেবার উদ্যোগে আয়োজিত হয়েছে নবীন এক্সপোর্টারদের বিজনেস মিটআপ। শুক্রবার (২৮ জুন) রাজধানীর বনশ্রী এলাকায় একটি কনভেনশন সেন্টারে আয়োজিত হয় এই মিটআপ।

এক্সপোর্ট সেবা এবং ইন্টারন্যাশনাল বিজনেস একাডেমি যৌথভাবে আয়োজন করে এই মিটআপ। মিটআপে সমগ্র বাংলাদেশ থেকে শতাধিক নবীন এক্সপোর্টার উপস্থিত ছিলেন। এছাড়াও এক্সপোর্ট সেবার ফাউন্ডার ও কো-ফাউন্ডাররা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিকেল ৪ টায় শুরু হয় মিটআপের কার্যক্রম। মিটআপ অনুষ্ঠান সঞ্চালনা করেন এক্সপোর্ট সেবার পরিচালক শাহিদুজ্জামান শোভন। সদস্যদের রেজিস্ট্রেশনের পর স্বাগত বক্তব্য দেন এক্সপোর্ট সেবার পরিচালক ডি এম মওদুদ আলম সিদ্দিক এবং মূল প্রবন্ধ পাঠ করেন এক্সপোর্ট সেবার ফাউন্ডার জাহিদ হোসাইন। এরপর পরিচয়পর্বে মেম্বাররা তাদের পরিচয় ও নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠান এবং এক্সপোর্ট জার্নি বিষয়ে মতবিনিময় করেন। এসময় মেম্বাররা এক্সপোর্ট সেবার সাথে তাদের স্মৃতি এবং প্রত্যাশাগুলো তুলে ধরেন এবং একইসাথে পরবর্তীতে আরও বড় পরিসরে মিটআপ আয়োজনের দাবী জানান।

একে অপরের মধ্যে নেটওয়ার্কিং বাড়ানো এবং নতুন নতুন বিজনেস অপারচুনিটি তৈরি করার লক্ষ্যে মিটআপ আয়োজন করা হয়েছে বলে আয়োজকরা জানান। উল্লেখ্য, এক্সপোর্ট সেবা দীর্ঘ দিন ধরে নতুন নতুন রপ্তানিকারক তৈরিতে এবং দেশের রপ্তানি বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image