• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মদনে ১৯ জন ভোটারে একটি গ্রাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:১৯ পিএম
১৯ জন ভোটারের একটি গ্রাম
ইউপি নির্বাচন

মদন প্রতিনিধি, নেত্রকোনা: আগামী ৫ জানুয়ারি মদন উপজেলার ৮ ইউপিতে নির্বাচন। আর মাত্র বাকি ১০ দিন। উপজেলার সর্বত্র ভোটারদের দ্বারে দ্বারে প্রার্থীদের দৌড়ঝাপ শুরু হলেও নির্বাচনের হাওয়া লাগেনি মাটুয়া  গ্রামে। নেই পোস্টার, মাইকিং, প্রার্থীদের আনাগোনা কিনবা নির্বাচনী প্রচারনা। এমনকি  গ্রামের লোকজন বলতে পারে না সুনির্দিষ্ট প্রার্থীদের নাম। জনসংখ্যার দিক থেকে গ্রামটি ছোট হওয়া এবং যোগাযোগ বিচ্ছিন্নতার কারনে নির্বাচনী প্রার্থীদের প্রচারনা নেই সেখানে ।  

মাত্র পনেরটি বাড়ি আর ৫০ সদস্য নিয়ে এই গ্রামটির অবস্থান নেত্রকোণার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নে। উপজেলা সদর থেকে প্রায় ১৩ কিলোমিটার দূরে দক্ষিণে ফতেপুর ও শিবপাশা গ্রামের মধ্যবর্তী ধলাই নদীর পশ্চিমপাড়ে  টিকে আছে এ গ্রামটি। ভোটার তালিকা অনুযায়ী এ গ্রামে পুরুষ ভোটার ১০ আর নারী ভোটার ৯ জন রয়েছে।  

এ গ্রামের বাসিন্দা হিরণ মিয়া,জালাল উদ্দিনসহ অনেকে জানান, এখনো পর্যন্ত আমাদের গ্রামে কোন প্রার্থী আসেনি। জানিনা প্রার্থীদের নাম ও প্রতীক । যোগাযোগ বিচ্ছিন্নতার কারনে আমরা সব ধরনের সরকারি সেবা ও বিভিন্ন সুযোগ সুবিধা  থেকে বঞ্চিত হচ্ছি। এমনকি আমাদের গ্রামে কোন মসজিদও নেই।  

তিয়শ্রী ইউপি চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ জানান,যোগাযোগ বিছিন্নতার কারণে এই এলাকাটি সেবা বঞ্চিত হয়। আমি আশা করব সরকার যদি ধলাই নদীর উপর একটি ব্রিজ নির্মাণ করে দেয় তা হলে এ গ্রামটি ঐতিহ্য ফিরে পাবে।

মদন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ বলেন,গ্রামটি শোনেছি খুবই অবহেলিত। গ্রামটিতে আমি অচিরেই যাব। তাদের সাথে কথা বলে সমস্যা গুলো চিহিৃত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

ঢাকানিউজ২৪.কম / আরমান জাহান চৌধুরী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image