• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১২ পিএম
জলঢাকায়
শান্তি সমাবেশ অনুষ্ঠিত

মশিয়ার রহমান, জলঢাকা, নীলফামারী প্রতিনিধিঃ বিএনপি-জামাত ও তাদের মিত্রদের সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাধনীতির বিরুদ্ধে দেশব্যাপী আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে নীলফামারীর জলঢাকা উপজেলায় শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার ধর্মপাল ইউনিয়নের খেরকাটি হাই স্কুল মাঠে এই সভা অনুষ্ঠিত হয়।

শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল। এতে সভাপতিত্ব করেন ধর্মপাল ইউনিয়ন শহীদ শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদের আহবায়ক জাহাঙ্গীর আলম জনি চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন ধর্মপাল ইউনিয়ন আ’লীগের সভাপতি মনোয়ার চৌধুরী, সাধারণ সম্পাদক শৈলেন চন্দ্র রায়, উপজেলা কৃষকলীগের সভাপতি রুহাত ফারুক, সাধারণ সম্পাদক আবু মুসা, উপজেলা মৎস্য জীবিলীগের আহবায়ক কুলো চন্দ্র রায়, সদস্য সচিব ইনায়েত হোসেন মুরাদ, পৌর যুবলীগের আহবায়ক নজমুল কবীর মুকুল, যুগ্ম আহবায়ক লাভলুর রশীদ, যুবলীগ নেতা শাহান কবীর শাহিনুর, আশেকুর রহমান মানিক, খাদেমুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাদিউজ্জামান হাদি ও সাধারণ সম্পাদক আজম সরকার প্রমুখ। এসময় প্রধান

অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার যখন বৈশ্বিক সংকট মোকাবেলা করে দেশকে এগিয়ে নিচ্ছে ঠিক তখনই বিএনপি জামাত দেশব্যাপী ষড়যন্ত্র শুরু করেছে। তাদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি। উপজেলা শহীদ শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ এই সভার আয়োজন করে। সভা শেষে তিনি দুস্থ অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। এছাড়াও তিনি রাতে উপজেলার খুটামারা ইউনিয়ন আ’লীগের আয়োজনে শান্তি সমাবেশে যোগদান করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image