• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্বামীর নিযার্তনে স্ত্রীর গর্ভপাত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৩৭ পিএম
মামলার পর থেকে স্বামীসহ আসামীরা পলাতক আছেন
পাঁচবিবি থানা

আল-কারিয়া চৌধুরী, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটুল গ্রামে এক গৃহবধূকে শারীরিক নিযার্তনের পর গর্ভপাতের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এঘটনায় শুক্রবার রাতে তিন জনকে আসামী করে গৃহবধূর মা রিতা বেগম (৩৬) বাদি হয়ে থানায় একটি মামলা করেছেন। মামলার পর থেকে স্বামীসহ আসামীরা পলাতক আছেন।

মামলার এজাহার সুত্রে জানাযায়, কয়েক মাস আগে উপজেলার আটারপুর ইউপি’র বরন গ্রামের রিতা বেগমের মেয়ে মিম আক্তারের (১৯) সঙ্গে একই উপজেলার আটুল গ্রামের নুর ইসলামের ছেলে রায়হান ইসলামের বিবাহ হয়। বিবাহর পর থেকে বিভিন্ন কারনে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন মেয়েটিকে শারীরিক ও মানসিক নিযার্ন করে আসছে। এক পর্যায়ে গত (২৬ সেপ্টেম্বর) রাতে ওই গৃহবধূকে স্বামীসহ শ্বশুর নুর ইসলাম (৪৫) ও শ্বাশুড়ি রাজিয়া সুলতানা (৪০) মারপিট করার কারনে ওই গৃহবধূর গর্ভে থাকা তিন মাসের বাচ্চার গর্ভপাত ঘটে। পরে মেয়ে মা জানতে পেরে পুলিশের সহায়তায় ঘটনাস্থল থেকে মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে ভতি করে দেন। পরবতর্ীতে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, এঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত আছে।

 

ঢাকানিউজ২৪.কম / আল-কারিয়া চৌধুরী

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image