• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কোহলিকে পাকিস্তানিদের স্যালুট


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩৬ পিএম
কোহলিকে পাকিস্তানিদের স্যালুট
কোহলিকে স্যালুট পাকিস্তানিদের

ডেস্ক রিপোর্টার: বিরাট কোহলি বিশ্বের তরুণ ক্রিকেটারদের কাছে অনেক বড় অনুপ্রেরণা। ক্রিকেটের বাইশ গজে এখনও তিনি কিংবদন্তি হিসাবে প্রতিষ্ঠিত। স্বপ্ন দেখানোর জাদুকর আচমকাই যে টেস্ট অধিনায়কের দায়িত্ব থেকে সড়ে দাঁড়াবেন, তা অনেকে এখনও মেনে নিতে পারছেন না।

কোহলির অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত জানানোর সঙ্গেই ক্রিকেট বিশ্বে আলোড়ন পড়ে গিয়েছে। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানেও ঝড় উঠেছে। নেতা কোহলিতে বুঁদ পাক ক্রিকেটাররা। তাকে শুভেচ্ছা জানিয়েছেন দেশটির বাঘা বাঘা ক্রিকেটার। তাদের মধ্যে রয়েছেন মোহম্মদ আমির, আহমেদ শেহজাদ ও আজহার মেহমুদরা। মাঠে শত্রুতা থাকলেও মাঠের বাইরে মোহম্মদ আমির ও বিরাট কোহলি একে অপরকে অসীম শ্রদ্ধা করেন। পারস্পরিক সম্পর্ক অন্য জায়গায়।

আমিরের টুইটেই ফের একবার তার প্রমাণ পাওয়া গেল। আমির লিখেছেন, 'ভাই কোহলি তুমি আমার কাছে প্রকৃত নেতা। আগামীর তরুণ ক্রিকেটারদের কাছে তুমি অনুপ্রেরণা। মাঠে ও মাঠের বাইরে এভাবেই মাতাতে থেক।

কোহলি টেস্ট অধিনায়ক হিসেবে চতুর্থ সর্বাধিক জয়ের রেকর্ড নিয়ে তার অধিনায়কত্বের মেয়াদ শেষ করেছেন। বিরাটের নেতৃত্বে ভারতীয় দল মোট ৬৮টি ম্যাচে ৪০টি ম্যাচে জয় পেয়েছে এবং ১১টি ম্যাচ ড্র হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image