• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কেরানীগঞ্জে যৌন উত্তেজক পানীয় কারখানায় অভিযান, আটক ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৪৬ পিএম
যৌন উত্তেজক পানীয় কারখানায় অভিযান
আটক ১

মো:এরশাদ হোসেন , কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জে যৌন উত্তেজক পানীয় জিনসিং তৈরির কারখানায় অভিযান চালিয়ে প্রায় ৭ লক্ষ টাকা মূল্য মানের ৫ হাজার  বোতল নিষিদ্ধ যৌন উত্তেজক পানীয় সহ রমজান (২৪) নামের এক যুবককে গ্রেপাতার  করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। 

সোমবার(৫ই ডিসেম্বর) রাত ১০ টার দিকে কেরানীগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর তদন্ত খালেদুর রহমানের নেতৃত্বে একটি দল জিনজিরা তাওয়াপট্টি আমিন জমিদার এর বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্লাটে অভিযান চালিয়ে তাকে আটক করে।

কেরানীগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর তদন্ত খালেদুর রহমান জানান, শনিবার সন্ধ্যায় মডেল থানাধীন জনি টাওয়ার এলাকায় ডিউটিরত অবস্থায় জানতে পারি তাওয়াপট্টি এলাকায় একটি অবৈধ যৌন উত্তেজক পানিয় তৈরীর কারখানায় রয়েছে। সেখানে একটি চক্র যৌন উত্তেজক পানিয় তৈরীর করে বাজারজাত করার জন্য বেশ কিছু পানিয় মজুদ করেছে।

তাৎক্ষণিক ভাবে আমি সঙ্ঘীয় ফোর্স নিয়ে সেখানে  অভিযান পরিচালনা করি। আভিযানে  সেখান থেকে বিভিন্ন ব্র্যান্ডের মোরক লাগানো প্রায় ৫ হাজার বোতল যৌন উত্তেজক পানিয়, হাজার খানেক খালি বোতল, পানীয় তৈরীর কাঁচামাল,  এসিডসহ কারখানার কর্মচারী রমজানকে আটক করি।

অভিযানের সংবাদ পেয়ে কারখানাটির মালিক আসাদুজ্জামান আসাদ সহ বেশ কয়েকজন পালিয়ে যায । এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় প্রতিষ্ঠান মালিক আসাদ ও গ্রেপ্তারকৃত রমজানের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩/৪জনকে আসামি করে একটি  মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেপ্তরের অভিযান অব্যাহত আছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image