• ঢাকা
  • বুধবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দুমকিতে আ'লীগ নেতা রাজীব পারভেজ’র পূজা মন্ডপ পরিদর্শণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১৪ পিএম
আ'লীগ নেতার পূজা মন্ডপ পরিদর্শণ
আ'লীগ নেতা রাজীব পারভেজ’র পূজা মন্ডপ পরিদর্শণ

জাকির হোসেন হাওলাদার, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এবং রাষ্ট্রায়ত্ত্ব বেসিক ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক রাজীব পারভেজ দুমকি উপজেলার পূজা মন্ডপগুলো পরিদর্শণ করেছেন।

রবিবার সন্ধ্যা ৬টার দিকে সফর শুরু করে বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শণ করেন। এসময় তার সঙ্গে দুমকি প্রেসক্লাবের সভাপতি জাকির হোসেন হাওলাদার, সাধারণ সম্পাদক কেএম আনোয়ারুজ্জামান চুন্নু মিয়াসহ তার রাজনৈতিক অনুসারী নেতা-কর্মী, স্থানীয় রাজনৈতিক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে রাত ৮টার দিকে দুমকি প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভা করে। দুমকি প্রেসক্লাবের সভাপতি জাকির হোসেন হাওলাদারের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় বেসিক ব্যাংকের পরিচালক ও তরুণ আওয়ামীলীগ নেতা রাজীব পারভেজ বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ।

একটি ষড়যন্ত্রকারী গোষ্ঠী দেশে সাম্প্রদায়িক বিশৃঙ্খলা তৈরি করে ফায়দা লুটতে চায়। কিন্তু তাদের মনে রাখতে হবে, শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের আমলে তা কখনওই সম্ভব নয়। বরং আওয়ামীলীগের আমলে সনাতন ধর্মাবলম্বীরা ভালো থাকে, শান্তিতে থাকে।

এসময় তিনি শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে সকল সনাতন ধর্মাবলম্বীদের প্রতি শারদীয়া শুভেচ্ছা জানিয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image