• ঢাকা
  • বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ওয়ার্ড কাউন্সিলরের সংখ্যালঘু পরিবারের ওপর হামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫২ পিএম
সংখ্যালঘু পরিবারের ওপর হামলা
সংখ্যালঘু পরিবারের ওপর হামলা

ডেস্ক রিপোর্টার:  মাদারীপুরের কালকিনিতে জমিজমা নিয়ে বিরোধের জেরে পুলিশের সামনে সংখ্যালঘু পরিবারের ওপর হামলার ঘটনায় কালকিনি পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ মে) দিবাগত রাতে তাকে মাদারীপুরের কালকিনি উপজেলার নয়াকান্দি এলাকার থেকে গ্রেফতার করা হয়।

গত বুধবার কালকিনির নয়াকান্দি এলাকায় সংখ্যালঘু ঝন্টু মন্ডল ও তার পরিবারের ওপর হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, কাউন্সিলর পত্নী রিক্তা বেগম অকথ্য ভাষায় গালিগালাজ করে ভুক্তভোগী ওই পরিবারকে দেশ ছেড়ে চলে যাওয়ার হুমকি দিচ্ছেন।

এ সময় পাশে দাঁড়িয়ে থাকা কাউন্সিলর তার স্ত্রীকে থামানোর চেষ্টা করেন। একপর্যায়ে ভুক্তভোগীর ছেলে উজ্জল মন্ডল মোবাইল দিয়ে ঘটনার ভিডিও করতে গেলে কাউন্সিলর তার হাত থেকে ফোন কেড়ে নেন। পরে তাকে মাটিতে ফেলে মারধর শুরু করেন। মারধরের এক পর্যায়ে ইট দিয়ে উজ্জ্বলের মাথা ফাটিয়ে দেন কাউন্সিলর।

ওই ঘটনায় ভুক্তভোগী উজ্জ্বলের পিতা ঝন্টু মন্ডল, কাউন্সিলর আনোয়ার হোসেন, তার ছেলে রিফাত বেপারি ও ভাতিজা সাব্বির বেপারির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন। ওই ঘটনায় প্রধান অভিযুক্ত কাউন্সিলরকে গ্রেফতার করে পুলিশ।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আশফাক রাসেল বলেন, সংখ্যালঘু পরিবারের ওপর হামলার ঘটনায় ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে পুলিশ তা মামলা হিসেবে গ্রহণ করে। প্রধান অভিযুক্ত কাউন্সিলর আনোয়ার হোসেনকে রাতে নয়াকান্দি এলাকা থেকে গ্রেফতার করা হয়। মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image