• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সুবিধাবঞ্চিত মানুষের জীবনমান উন্নয়নে আওয়ামীলীগ নিরলসভাবে কাজ করছে : আবুল কালাম আজাদ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:২৬ পিএম
সুবিধাবঞ্চিত মানুষের জীবনমান উন্নয়ন
গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ

গাইবান্ধা প্রতিনিধি  : গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেছেন, অবহেলিত জনপদের সুবিধাবঞ্চিত মানুষের জীবনমান উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের লক্ষ্য অবহেলিত অঞ্চলে সড়ক যোগাযোগ ও বিদ্যুৎ সরবরাহ করে অন্যান্য সুবিধার মাধ্যমে শহরের মতো সকল সুবিধা দিয়ে যাওয়া।

শনিবার (২২ জুন) দুপুরে গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের নিয়ন্ত্রণাধীন বিভিন্ন খাল ও সড়কের ওপর ৫টি ব্রিজের উদ্বোধন এবং এলজিইডি’র বাস্তবায়নে ১টি শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন ও ১টি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, ভাইস চেয়ারম্যান এমএ মতিন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান পাপিয়া রায় পাখি, উপজেলা প্রকৌশলী আতিকুল ইসলাম তালুকদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিন্দার আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রধান জাকারিয়া ইসলাম জুয়েল সংসদ সদস্যের সমন্বয়ক আতিকুর রহমান আতিক প্রমুখ উপস্থিত ছিলেন। 

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, প্রায় ১ কোটি ৪০ টাকা ব্যায়ে এই ব্রিজ গুলি হলো উপজেলার সাপমারা ইউনিয়নের তরফকামাল সড়কের ব্রিজ, চক রহিমাপুর গুচ্ছগ্রামের সড়কে, সাহেবগঞ্জ ঠাকুরবাড়ীর সামনে, মদনপুর শ্রীপুর সড়কে এবং শাখাহার মোল্লাপাড়া খালের ওপরের ব্রিজ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তাবায়নে কামদীয়া ইউনিয়নের পূয়াগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন ও রাজাহার  ইউনিয়নের বেউরগঁাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের নির্মানকাজের উদ্বোধন করেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image