• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নিখোঁজের ১২ দিন পর স্কুল ছাত্র উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৪৩ পিএম
শনিবার নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে
উদ্ধারকৃত ছাত্র তারিকুজ্জামান ইপু

আরমান জাহান চৌধুরী, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার মদন উপজেলার আদর্শ পাবলিক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র তারিকুজ্জামান ইপু নিখোঁজের ১২ দিন পর উদ্ধার করেছে মদন থানা পুলিশ। পাশ্ববর্তী আটপাড়া উপজেলার তেলিগাতী বাজারের একটি হোটেল থেকে শুক্রবার রাতে তাকে উদ্ধার করা হয়। জবান বন্দি নেওয়ার জন্য তাকে শনিবার নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে ।

থানা সূত্রে জানা যায়,গত ১১ অক্টোবর কাপাসাটিয়া গ্রামের মুজিবুর রহমানের ছেলে তারিকুজ্জামান ইপু প্রাইভেট পড়তে মদন পৌর সদরে যায়। পরে বাড়ি না ফেরায় তিয়শ্রী  ইউনিয়নের বাগজান গ্রামের মৌলা মিয়ার ছেলে গোলাপসহ ৪জন কে আসামি করে ইপুর বাবা ১৩ অক্টোবর বুধবার রাতে মদন থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে ১৯ অক্টোবর সোমবার কুমিল্লা থেকে প্রধান আসামি গোলাপকে গ্রেপ্তার করা হয়।

আসামি গোলাপ কে নিয়ে সিলেট ও কুমিল্লার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কোন সন্ধান না পাওয়ায় শুক্রবার (২২ অক্টোবর) গোলাপকে জেলহাজতে প্রেরণ করেন মদন থানার পুলিশ। ওই দিন সন্ধ্যায় আটপাড়া উপজেলার তেলিগাতী বাজার থেকে তারিফুজ্জামান ইপু কে উদ্ধার করে মদন থানায় নিয়ে আসা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মদন থানার এস আই আজিজুর রহমান জানান, ভিকটিমের জবান বন্দী আদালতে নেওয়া হবে। তদন্ত স্বার্থে এখন কিছু বলা যাবে না।  

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফেরদৌস আলম জানান, স্কুল ছাত্র তারিফুজ্জামান ইপু কে শুক্রবার রাতে আটপাড়া উপজেলার তেলিগাতী বাজারের একটি হোটেল থেকে উদ্ধার করা হয়। ২২ ধারা জবান বন্দি দেওয়ার জন্য শনিবার তাকে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / আরমান জাহান চৌধুরী

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image