• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মিথ্যা অভিযোগে দুই শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৫৯ পিএম
অভিযুক্ত ইউপি সদস্য নাজমুল ইসলামকে আটক করছে পুলিশ
দুই শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতন

মোঃ লুৎফর রহমান, হিলি প্রতিনিধি: দিনাজপুরের হাকিমপুরে ছাগল চুরির অভিযোগে দুই শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নির্যাতনকারী নাজমুল হোসেন নামে এক ইউপি সদস্যকে আটক করেছে  থানা পুলিশ।  

শুক্রবার সকালে হাকিমপুর উপজেলার মোল্লাবাজার এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার ১১ ঘন্টা পর অভিযুক্ত ইউপি সদস্য নাজমুল ইসলামকে আটক করছে পুলিশ।

শিক্ষার্থী আরিফ ও সৌরভ জানান, শুক্রবার স্কুল বন্ধ থাকায় বাবার মটরসাইকেল নিয়ে ঘুরতে যায় উপজেলার মোল্লাবাজার এলাকায়। তারা দুজনেই বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র। রাস্তার পাশে একটি সুন্দর ছাগলের বাচ্চা দেখতে পেয়ে তারা কোলে নিয়ে সেলফি তোলার জন্য প্রস্তুত হন।

এসময় কয়েকজন লোক আমাদের চোর চোর বলে বলে ধাওয়া করেন। এতে ভয়পেয়ে আমরা দ্রুত মটরসাইকেল নিয়ে পালিয়ে যাবার সময় তারা আমাদেরকে রাস্তার উপর থেকে ধরে নিয়ে গিয়ে ছাগল চুরির অভিযোগ এনে ইউপি সদস্য নাজমুল হোসেনসহ কয়েকজন আমাদের গাছের সাথে বেঁধে এলোপাতাড়ি ভাবে মারতে থাকে।

এদিকে সম্মানহানি ভেবে ওই দুই ছাত্রের পরিবার বিষয়টি ধামাচাপা দিতে চাইলে শুক্রবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে। পরে বিষয়টি থানাপুলিশের  নজরে এলে হাকিমপুর মহিলা ডিগ্রী কলেজ এলাকা থেকে অভিযুক্ত ইউপি সদস্য নাজমুল হোসেনকে  আটক করেন।

হাকিমপুর থানা সহকারী সার্কেল শরিফ আল রাজিব জানান, আজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নির্যাতনের একটি ভিডিও দেখে থানা পুলিশের একটি টিম ইউপি সদস্য নাজমুল হোসেনকে আটক করা হয়েছে। এবং ভিডিওটি দেখে অন্যদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।
 

 

ঢাকানিউজ২৪.কম / মোঃ লুৎফর রহমান

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image