• ঢাকা
  • বুধবার, ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫২ পিএম
শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত
বাকেরগঞ্জে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত প্রভাষক মোঃ শহীদুল ইসলাম

বরিশাল প্রতিনিধি, বাকেরগঞ্জ: জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে বাকেরগঞ্জ উপজেলায় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক মনোনীত হয়েছেন রত্ন আমিন মহিলা কলেজের উৎপাদন ব্যবস্থাপনা ও বিপনন বিষয়ের প্রভাষক মোঃ শহীদুল ইসলাম। শিক্ষা সপ্তাহ-২০২২ পরিচালনা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল ও মাধ্যমিক শিক্ষা অফিসার সদস্য সচিব মোঃ আকমল হোসেন খান স্বাক্ষরিত এই তালিকা প্রকাশ করে হয়।

অত্যান্ত মেধাবী ও নিরহংকারী এই শিক্ষক জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্টের উপর ডিগ্রি অর্জন করে ২০০৪ সালে রতনা আমিন মহিলা কলেজের শিক্ষক হিসেবে যোগদান করেন।

শিক্ষাকতার পাশাপাশি তিনি সদ্য প্রতিষ্ঠিত কলেজের উন্নয়ন কর্মকান্ডে লিপ্ত থেকে কলেজের শুনাম অক্ষুণ্ণ রাখতে তৎপরতা চালাতে থাকেন। তার সে প্রচেষ্টার অংশ হিসেবে তিনি যেমন উপজেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে মনোনীত হলেন। শিক্ষকতার পাশাপাশি জাতীয় পার্টির উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক পদে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন বহুদিন ধরে।

তিনি তার এ সাফল্যের জন্য সকালের দোয়া কামনার পাশাপাশি কলেজের প্রতিষ্ঠাতা জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও মাননীয় সংসদ সদস্য এমপি রতনা আমিনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। প্রভাষক মোঃ শহিদুল ইসলামের কাছে শ্রেষ্ঠ শিক্ষক হিসাবে যোগ্যতা অর্জন করার অনুভূতি জানতে চাইলে প্রতিবেদক কে বলেন এই অর্জন ও সম্মান আমার একার নয়। এটি আমার কলেজের শিক্ষার্থী, অভিভাবক, সহকর্মী ও কলেজ পরিচালনা কমিটির সকলের। 

ঢাকানিউজ২৪.কম / মোঃ জাহিদুল ইসলাম/কেএন

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image