• ঢাকা
  • বুধবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আইজি ব্যাজ পেলেন এএসপি মোঃ ইয়াসির আরাফাত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৯ পিএম
‘ভালো’ কাজের পুরস্কার হিসেবে
আইজি ব্যাজ পেলেন এএসপি মোঃ ইয়াসির আরাফাত

নিউজ ডেস্ক : ‘ভালো’ কাজের পুরস্কার হিসেবে ‘পুলিশ ফোর্স এক্সামপ্লারি গুড সার্ভিস ব্যাজ’ বা আইজি ব্যাজ পেলেন বাংলাদেশ পুলিশ বাহিনীর চাঁদপুর সদর সার্কেলের এএসপি মোহাম্মদ ইয়াসির আরাফাত বিপিএম। এর আগে তিনি কর্ণফুলী জোনের এসি ছিলেন। একই সাথে এ বাহিনীর ৪৫৮ জন সদস্য এ পদকে ভূষিত হন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্র্যাউন্ডে এএসপি মোহাম্মদ ইয়াসির আরাফাত কে এই ব্যাজ পরিয়ে দেন পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

২০২২ সালে প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতিতে এই পুলিশ সদস্যদের বার্ষিক এই মর্যাদাপূর্ণ সম্মাননা দেওয়া হল। 

চাঁদপুর জেলায় দায়িত্ব পালনের পূর্বে এএসপি ইয়াসির আরাফাত সিএমপির মহানগর গোয়েন্দা বিভাগ ও বন্দর জোনে দায়িত্ব পালনকালে বিভিন্ন ক্লুলেজ মামলার রহস্য উন্মোচন করে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেন। যার ফলশ্রুতিতে চাঁদপুর জেলার মতলব সার্কেল ও সদর সার্কেলেও পুলিশী সেবা অব্যাহত রাখেন।

গত ৩ জানুয়ারি এবারের পুলিশ সপ্তাহের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন তিনি রাজারবাগে বার্ষিক পুলিশ প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।
ওই অনুষ্ঠানে ১১৭ জন পুলিশ সদস্যকে বিপিএম ও পিপিএম পদক পরিয়ে দেন সরকারপ্রধান। নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে ৮ জানুয়ারি শেষ হবে এবারের পুলিশ সপ্তাহ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image