• ঢাকা
  • বুধবার, ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চলচ্চিত্রে নতুন সম্ভাবনা অভিনেত্রী এলিনা শাম্মী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৫ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৪ পিএম
নতুন সম্ভাবনা অভিনেত্রী এলিনা শাম্মী
অভিনেত্রী এলিনা শাম্মী

জাকির হোসেন আজাদী: প্রথম দর্শকের মন জয় করে নিয়েছিলেন এলিনা শাম্মী একজন উপস্থাপিকা হিসেবে। তিনি এতো চমৎকার উপস্থাপনা করতেন যে দর্শক তার উপস্থাপনার অনুষ্ঠানগুলো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতনে। এখনো পথ চলতে গিয়ে দর্শকের মুখোমুখি যখন হন তখন উপস্থাপনার দিনগুলোর কথা ভীষণ মিস করেন। কারণ অনেক দর্শক এখনো তাকে উপস্থাপনায় দেখতে আগ্রহী।

কিন্তু এতোদিনে শাম্মী নাটকে অভিনয় শুরু করে বর্তমানে সিনেমা এবং ওয়েব এ কাজ করা নিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন। সর্বশেষ তার অভিনীত ইফতেখার শুভ পরিচালিত 'মুখোশ' সিনেমাতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এই সিনেমায় "নেহা' চরিত্রে তার অনবদ্য অভিনয়ে দর্শক মুগ্ধ হয়েছেন। অনেকেই তার চরিত্রটির ভূয়সী প্রশংসা করেছেন। আগামী কিছুদিনের মধ্যে (কিছু সিনেমার বলেন, প্রত্যেকটি সিনেমাতে আমি অনেক আশা নিয়ে কাজ করেছি। কারণ আমি গল্প শুনে কাজ করতে সম্মতি জানিয়েছি। যখনই কাজ শুরু করেছি তখনই নিজেকে চরিত্রানুযায়ী যথাযথভাবে উপস্থাপনের চেষ্টা করেছি।

মুজিব, টুঙ্গিপাড়ার দু:সাহসী খোকা, চৈত্র দুপুর, অপুর বসন্ত এই সিনেমাগুলো নিয়ে আমি ভীষণ আশাবাদী। আশা রাখছি ভাইয়া'রে নিয়ে। মানবপাচার নিয়ে জলরং' সিনেমাটিরও গল্প দুর্দান্ত। সত্যি বলতে কী যতোগুলো সিনেমার কাজ শেষ করেছি বা মুক্তির অপেক্ষায় সবগুলো নিয়েই আমি

আশাবাদী। নির্দিষ্ট একটিকে নিয়ে অনেক বেশি বেশি প্রত্যাশার সুযোগ নেই। আমার অভিনীত রায়হান রাফি পরিচালিত জানোয়ার ওয়েব ফিল্ম ২০২১ সালের অন্যতম আলোচিত, অরণ্য পলাশের গন্তব্য, অনন্য মামুনের কসাই ২০২১-এর আলোচিত সিনেমা।

সেদিক বিবেচনায় করোনাকালীন সময়েও আমি আমার কাজ দিয়ে আলোচনায় থাকতে কাজ শেষ হবার পর) একের পর এক মুক্তি পাবে শাম্মী অভিনীত শ্যাম বানেগাল পরিচালিত 'মুজিব', মির্জা সাখাওয়াৎ হোসেনের "অপুর বসন্ত', জেসমনি আক্তার নদী'র 'চৈত্র দুপুর', অপূর্ব রানার"" অনন্য মামুনের 'রেডিও', বন্ধন বিশ্বাসের “ছায়াবৃক্ষ', তানভীর হাসানের 'মধ্যবিত্ত'। প্রচারে আসছে শিগগিরই শিহাব শাহীনের ওয়েব ফিল্ম   ‘সিন্ডিকেট'। একের পর এক সিনেমাতে কাজ করা প্রসঙ্গে এলিনা শাম্মী পেরেছি। এটা আমার সৌভাগ্য।

এলিনা শাম্মী ভীষণভাবে মিস করেন উপস্থাপনা। যদিও উপস্থাপনা পুরোপুরি ছেড়ে দেননি, তাই তিনি জানান বড় কোন প্লাটফরমে উপস্থাপনার সুযোগ এলে তিনি তা সানন্দে করবেন। এদিকে গেলো ঈদে তানিম রহমান অংশুর নির্দেশনায় অপূর্ব'র সঙ্গে 'দ্য সু বক্স' নাটকে অভিনয় করেছেন।

আগামী ঈদের জন্য তিনি সেরনিয়াবাদ শাওনের পরিচালনায় 'নাগরিক'নাটকের কাজ শেষ করেছেন। শিগগিরই আরটিভিতে প্রচারে আসছে শফিকুর রহমান শান্ত্বনু'র রচনা ও মাহমুদ হাসান রানার পরিচালনায় “ঝড়ের পাখি"।

ঢাকানিউজ২৪.কম / জাকির হোসেন আজাদী/কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image