• ঢাকা
  • শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

যুক্তরাষ্ট্রের স্যাক্রামেন্টোতে বারে গুলি, নিহত ৬


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৩ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:০২ পিএম
এমন সময় হঠাৎ স্বয়ংক্রিয় বন্দুক থেকে গুলি
স্যাক্রামেন্টোতে বারে গুলি নিহত ৬

নিউজ ডেস্ক:  যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের রাজধানী স্যাক্রামেন্টোতে বন্দুকধারীর গুলিতে অন্তত ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও নয়জন। স্থানীয় সময় রোববার ভোরে এ ঘটনা ঘটে।  ক্যালিফোর্নিয়ার পুলিশের বরাত দিয়ে বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, ভোরে স্যাক্রামেন্টোর একটি রেস্তোরাঁ ও বার লোকজনে পরিপূর্ণ ছিল-এমন সময় হঠাৎ স্বয়ংক্রিয় বন্দুক থেকে গুলি শুরু হয়। লোকজন রাস্তায় পালিয়ে যায়। পরে শহর কর্তৃপক্ষ ঘটনাস্থলে বেশ কিছু অ্যাম্বুলেন্স পাঠায়।

গোলাগুলির ঘটনার পর স্যাক্রামেন্টোর ৯ ও ১৩ নম্বর সড়ক বন্ধ করে দেয় পুলিশ। ঘটনার পেছনে কারা জড়িত সে বিষয়ে তাৎক্ষণিকভাবে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, অদূরের কোনো এক জায়গা থেকে গোলাগুলির শব্দ ভেসে আসছে আর লোকজন ভয়ে রাস্তা দিয়ে দৌড়ে পালাচ্ছে। ঘটনাস্থলে হতাহত ব্যক্তিদের উদ্ধারে একাধিক অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছে।

স্যাক্রাম্যান্টো পুলিশ ঘটনাস্থলের পরিস্থিতি সম্পর্কে এক বিবৃতি দিয়ে জানিয়েছে, ঘটনাস্থলে পুলিশের ব্যাপক উপস্থিতি বজায় থাকবে এবং ঘটনাস্থল ঘিরে রাখা হবে, যাতে কোনো আলামত নষ্ট না হয়। ঘটনার পর স্থানীয় বাসিন্দাদের এলাকাটি এড়িয়ে চলতে বলা হয়েছে। সেখানকার রেস্তোরাঁ, বার এবং অন্যান্য জনসমাগমস্থল এড়িয়ে চলার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

আর্ন্তজাতিক বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image