• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পলাশে ২৫ হাজার মানুষের মাঝে ঈদ উপহার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০২ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৫ পিএম
পলাশে ২৫ হাজার মানুষকে ঈদ উপহার
মানুষকে ঈদ উপহার

নরসিংদী প্রতিনিধি : পবিএ ঈদ উল ফিতর উপলক্ষে  নরসিংদী-২ সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ ও সাবেক সংসদ সদস্য-কামরুল আশরাফ খাঁন পোটন এর নিজস্ব অর্থায়নে পলাশ নির্বাচনী এলাকার ২৫ হাজার অসহায়, দুস্থ, নিম্ন আয়ের ও ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার (শাড়ি, লুঙ্গী) বিতরন করা হয়েছে।

রবিবার ১ মে উপজেলার পলাশ বিআরডিসি মোড়, ঘোড়াশাল পৌর অডিটরিয়াম, ডাংগা, পাঁচদোনা, চরসিন্দুর, গজারিয়া, জিনারদী, মেহেরপাড়া, আমদিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে এই ঈদ উপহার বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌরসভা মেয়র আল মুজাহিদ হোসেন তুষার, পলাশ উপজেলা মহিলা লীগের সাবেক সাধারন সম্পাদক নিগার সুলতানা, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক এস এম মান্নান। সাবেক ছাত্রনেতা জয়নাল হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

ঘোড়াশাল পৌরসভা মেয়র আল্ মুজাহিদ হোসেন তুষার জানান,মাননীয় প্রধানমন্ত্রী-এর নির্দেশে প্রতি বছর নরসিংদী-২ সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ, সাবেক সংসদ সদস্য-কামরুল আশরাফ খান পোটন এর নিজস্ব অর্থায়নে প্রতিবছরের ন্যায় এবারও পলাশ নির্বাচনী এলাকার-২৫ হাজার অসহায় মানুষের মাঝে  ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও  অসহায়দের পাশে থেকে এধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image