• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দুই শারীরিক প্রতিবন্ধীকে হুইলচেয়ার দিলেন ইউএনও


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৫২ পিএম
শারীরিক প্রতিবন্ধী
শারীরিক প্রতিবন্ধীকে হুইলচেয়ার দিলেন ইউএনও

রাণীশংকৈল প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মর্জিনা বেগম (৭০) ও নয়ন হোসেন নামে দুই শারীরিক প্রতিবন্ধীকে দুটি হুইলচেয়ার দিলেন রাণীশংকৈল ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ।

মর্জিনা উপজেলার পৌরশহরের ভান্ডারা এলাকার মৃত সুজারউদ্দিনের স্ত্রী ও নয়ন বনগাঁও শিয়ালডাঙ্গী গ্রামের লিটন আলীর ছেলে।
 
গত শুক্রবার ১০ ডিসেম্বর সন্ধায়  ইউএনও'র প্রতিনিধি হিসাবে সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা নিজে  ওই প্রতিবন্ধী দুজনকে দুটি হুইলচেয়ার তাদের বাড়িতে দিয়ে আসেন। এ সময় সহকারি ইউনিয়ন ভূমি কর্মকর্তা জাহিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

জানা গেছে, চলাফেরায় একেবারে অক্ষম শারীরিক প্রতিবন্ধী মর্জিনা ও নয়ন  দীর্ঘদিন ধরে অসুস্থ। পরিবারের পক্ষ থেকে চেয়ার কেনার সামর্থ্য তাদের ছিলোনা। গত ১০ ডিসেম্বর ইউএনও স্টিভ কবির ওই এলাকার জৈনেক ব্যক্তির মারফর তাদের হুইলচেয়ার কেনার অসামর্থ্যের কথা জানতে পারে। এরপর তিনি পরের দিনই দুটি হুইলচেয়ার কিনে নিয়ে আসেন।এবং  শুক্রবার এসিল্যান্ড মারফত চেয়ার দুটি তাদের বাড়িতে পৌঁছে দেন।

হুইলচেয়ার পেয়ে শারীরিক প্রতিবন্ধী  মর্জিনা ও নয়ন এবং তাদের পরিবারের সদস্যরা ইউএনও'র প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশসহ তার জন্য দোয়া করেন।

এ ব্যাপারে সহকারি কমিশনার ভূমি ইন্দ্রজিৎ সাহা বলেন, আমি ইউএনও স্যারের পক্ষ থেকে চেয়ার দুটি দিতে আসি। এবং এরকম একটি মহৎ কাজে এসে নিজেকে খুব ভাগ্যবান মনে করছি।

ঢাকানিউজ২৪.কম / হুমায়ুন কবির/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image