• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিজয় দিবস উপলক্ষে বিনা মূল্যে সিনেমা প্রদর্শন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১৪ পিএম
বিজয় দিবস উপলক্ষে
বিনা মূল্যে সিনেমা প্রদর্শন

বিনোদন ডেস্ক : মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ১৬ ডিসেম্বর বিনা মূল্যে সিনেমা প্রদর্শনের নির্দেশ দিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। মঙ্গলবার চিঠির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

ঢাকাসহ দেশের জেলা ও উপজেলা পর্যায়ের প্রেক্ষাগৃহগুলোতে বিনা মূল্যে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র, প্রামাণ্যচিত্র, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শন করতে নির্দেশ দেয়া হয়েছে চিঠিতে।

চিঠিতে বলা হয়েছে, প্রেক্ষাগৃহ ছাড়াও মিলনায়তন ও উন্মুক্ত স্থানে ছাত্র-ছাত্রী ও সাধারণ মানুষের জন্য মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র, প্রামাণ্যচিত্র, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শন করা যাবে।

সংশ্লিষ্ট জেলা তথ্য অফিসে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে পারবে আয়োজকরা। প্রদর্শনের জন্য ৬টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র, ২টি প্রামাণ্যচিত্র ও ১টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্ধারণ করে দেয়া হয়েছে মন্ত্রণালয় থেকে।

পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো হলো চিরঞ্জীব মুজিব, আমার বন্ধু রাশেদ, গেরিলা, আগুনের পরশমণি, জয়যাত্রা এবং একজন মুক্তিযোদ্ধা।

প্রামাণ্যচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের তালিকায় রয়েছে বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন ও বাংলাদেশের অভ্যুদয়, হাসিনা: আ ডটার্স টেল এবং ওমর ফারুকের মা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image