• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিএনপির বিক্ষোভ কর্মসূচি শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:১২ এএম
বিএনপির বিক্ষোভ কর্মসূচি
বিএনপির বিক্ষোভ শুরু

ডেস্ক রিপোর্টার: খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে জেলা পর্যায়ে বিএনপির বিক্ষোভ কর্মসূচি শুরু হচ্ছে । দলটি প্রথম দিন ছয় জেলায় বিক্ষোভ সমাবেশ করবে।

বুধবার (২২ ডিসেম্বর) টাঙ্গাইল জেলায় বিক্ষোভে অংশ নেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, হবিগঞ্জে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, যশোরে মির্জা আব্বাস, বগুড়ায় গয়েশ্বর চন্দ্র রায়, দিনাজপুরে নজরুল ইসলাম খান এবং ব্রাহ্মণবাড়িয়ার সমাবেশে আমীর খসরু মাহমুদ চৌধুরী অংশ নেবেন।

বিএনপি বেশ কিছুদিন ধরেই দলীয় চেয়ারপারসনের চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে মাঠে সক্রিয়। এই প্রথম চিকিৎসা ইস্যুতে দেশজুড়ে একযোগে এসব কর্মসূচিতে দলের স্থায়ী কমিটি, সিনিয়র নেতাসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতারা অংশগ্রহণ করবেন।

বিএনপি ও তার পরিবারের পক্ষ থেকে বারবার খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেওয়ার অনুমতি চেয়ে সরকারের কাছে আবেদন করা হলেও এখন পর্যন্ত এ বিষয়ে সরকারের পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি। তবে, গেল ৫ই ডিসেম্বর আইনমন্ত্রী আনিসুল হক জানান, খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসা দেওয়ার অনুমতি দিতে সরকার আইন সুযোগ খুঁজছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার চিকিৎসার বিষয়গুলো মানবিক দিক বিবেচনা করছেন।

গত ১৩ই নভেম্বর থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ বছরের ২৭শে এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তখন ৫৪ দিন হাসপাতালে থাকতে হয় খালেদা জিয়াকে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image