• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় শোক দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩৮ পিএম
জাতীয় শোক দিবস পালিত
জাতীয় শোক দিবস পালিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসার মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার ১৫ আগস্ট সকালে জেলা প্রশাসনের আয়োজনে শহরের লোকনাথ ট্যাংকের পাড় থেকে শোক র‌্যালি বের হয়।র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু স্কয়ারে এসে শেষ হয়। র‌্যালিতে জেলা  প্রশাসনের কর্মকর্তা সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে।

পরে বঙ্গবন্ধু স্কয়ারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিকে পুষ্পস্তবক অর্পণ করেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এ সময় র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, জতির পিতা শেখ মুজিবুর রহমান ছিলেন বাংলাদেশের হৃদয়। আজকের এই দিনে তাকে হত্যা করে বাংলাদেশের হৃদয়কে উপড়ে ফেলার চেষ্টা করেছিল সেই মোশতাক ও জিয়ারা। সেখান থেকে বাংলাদেশ আজ ঘুরে দাঁড়িয়েছে।পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাব, প্রগতিশীল জোট,বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ, আওয়ামী-যুবলীগ,ছাত্রলীগ,জেলা আইনজীবী সমিতি সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image