• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে বকেয়া বিল তুলতে গিয়ে হামলার শিকার বিদ্যুৎকর্মীরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৪২ পিএম
বকেয়া বিল তুলতে গিয়ে হামলার শিকার
অপরাধ

ফুলবাড়ী  প্রতিনিধি, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ীতে বকেয়া বিদ্যুৎ বিল আদায় করতে গিয়ে হামলার শিকার হয়েছেন কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির ফুলবাড়ী জোনাল অফিসের কর্মীরা। ২৩ জুন বৃহঃবার দুপুরে উপজেলার বড়ভিটা বাজারে বিদ্যুৎ কর্মীদের উপর হামলার ঘটনাটি ঘটে।

হামলার ঘটনায় কুড়িগ্রাম- লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির ফুলবাড়ী জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার মোকছেদুল ইসলাম বাদী হয়ে ওইদিন বিকালে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেছেন। মামলায় ৮ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাতনামা ৯/১০ জনকে আসামি করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওইদিন দুপুর সাড়ে ১২ টার দিকে কুড়িগ্রাম- লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির ফুলবাড়ী জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার মোকছেদুল ইসলামের নেতৃত্বে একটি টিম বকেয়া বিদ্যুৎ বিল আদায়ের লক্ষ্যে উপজেলার বড়ভিটা বাজারে যায়।

এসময় আসামি লুৎফর রহমান লিটন(৩৫) পিতাঃ জব্বার খলিফা, লিমন মিয়া পিতাঃ আবু বকর মিয়া, নুর মোহাম্মদ মিয়া (৩৮) পিতাঃ কেচুয়া মামুদ, মোজাম্মেল হক (৩৭) পিতাঃ আবু তালেব, আবুল কালাম (৪৫) পিতাঃ নুর মোহাম্মদ, জাহিদুল হক (৩৮) পিতাঃ মৃত কাশেম আলী, এরশাদুল (৩৭) পিতাঃ মোবারক আলী, আবুল কালাম (৩৮) পিতাঃ মোহাম্মদ আলী সর্ব সাং বড়ভিটা সহ অজ্ঞাতনামা স্থানীয় আরো ৯/১০ জন বকেয়া আদায় টিমের কাজে বাধা প্রদান করে।

পরবর্তীতে আসামিগণ বকেয়া আদায় টিমের সদস্যদের উপর অতর্কিত হামলা চালিয়ে টিমের সদস্যদের মারপিট করে একটি ঘরে আটকে রাখে। ঘটনাস্থল থেকে সহকারী জেনারেল ম্যানেজার বিষয়টি ডিপুটি জেনারেল ম্যানেজারকে জানালে আশপাশের অন্যান্য বকেয়া আদায় টিমের সদস্যরা গিয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে অফিসে নিয়ে আসে। হামলার ঘটনায় আহত মিটার রিডার কাম ম্যাসেন্জার আতিকুজ্জামান (৩৪) ও লাইন শ্রমিক খায়রুল ইসলামকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এছাড়াও হামলাকারীরা বকেয়া আদায় টিমের ব্যবহৃত কুড়িগ্রাম- ঠ-১১০০২৫ পিক আপ গাড়িটিতেও হামলা চালায় এবং গাড়িতে থাকা ২২ টি মিটার সহ ৩৩,৮০০ টাকা মূল্যের সামগ্রীর ক্ষতিসাধন করে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার ওসি ফজলুর রহমান জানান, ঘটনার সরেজমিন তদন্ত করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / জাকারিয়া মিঞা/কেএন

আরো পড়ুন

banner image
banner image