• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নবীনগরে ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২০ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১০ পিএম
ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে
অভিভাবক সমাবেশ

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে অভিভাবক সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।আজ রবিবার কলেজ অডিটোরিয়ামে এই অভিভাবক সমাবেশে অনুষ্ঠিত হয়। 

কলেজ অধ্যক্ষ ইকবাল হোসেনের সভাপতিত্বে প্রভাষক রুবেল মিয়ার সঞ্চালনায় অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামিলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও অত্র কলেজের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদ। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফতেহপুর কেজি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ জাহান কবির, লাউর ফতেহপুর আর এনটি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন খান, কলেজ গভার্নিং বডির সদস্য গাজী এখলাস উদ্দিন পিন্টু, আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা হারুনূর রশিদ। 

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার জাকির আহাম্মদ উপস্থিত অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন সন্তানদের প্রতি পিতামাতার দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে। ছেলেমেয়েদের মানুষের মতো মানুষ করতে হলে এবং তাদের স্বশিক্ষিত করে গড়ে তুলতে পিতামাতার ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ বলে জানান তিনি। এসময় তিনি শিক্ষা সমৃদ্ধ আলোকিত নবীনগর গঠনে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image