• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

তৈমূর আলম খন্দকারের বাসায় মেয়র সেলিনা আইভী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২৮ পিএম
বাসভবনে যান ডা. সেলিনা হায়াৎ আইভী
তৈমূর আলমকে মিষ্টি খাওয়ান মেয়র আইভী

নিউজ ডেস্ক:  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে পরাজিত প্রার্থী তৈমুরের বাসায় গিয়ে কুশল বিনিময় করেন নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াত আইভী। এ সময় তৈমুরকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জ উন্নয়নে কাজ করে যেতে আগ্রহ প্রকাশ করেন। তৈমুরও আইভীর সফলতা কামান করেন।

সোমবার বিকেল ৫টার দিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে শহরের মাসদাইর এলাকায় তৈমূরের বাসভবনে যান ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় তৈমূর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে যান আইভী তৈমূর আলম খন্দকারের বাসায় গিয়ে তাকে মিষ্টি খাওয়ান নবনির্বাচিত সেলিনা হায়াত আইভী ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পর পর তিন বারের নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেন, হ্যাঁ কাকা অনেক ভোট পেয়েছেন। কাকাকে অভিনন্দন জানাচ্ছি। তাকে বলতে চাচ্ছি- তার মেয়েই জিতেছেন। মেয়ে তো জিতবে। বাবারা তো সব সময় মেয়েদেরই জিতিয়ে দেয়।

তিনি আরও বলেন, তিনি যেহেতু আমার চাচা, তিনিও নিশ্চয় খুশি হয়েছেন- চুনকার মেয়ে জিতেছে; উনারই মেয়ে জিতেছে। আমি তাকে নিয়েই কাজ করবো। তার যে পরিকল্পনা আছে; আশা করি তিনি আমাকে সহযোগিতা করবেন।

সকালে ভোটকেন্দ্রগুলোতে নারী ভোটারের সংখ্যাই বেশি চোখে পড়ে। ভোটের মাঠে মেয়র পদে ছয়, সংরক্ষিত নারী ওয়ার্ডে ৩৪ এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ১৪৫ জনসহ মোট ১৮৯ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image