• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মাদক ব্যবসায়ী আটকের ঘটনায় কক্সবাজার-টেকনাফ মহাসড়ক অবরোধ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৮ পিএম
মাদক ব্যবসায়ী আটকের ঘটনায়
কক্সবাজার-টেকনাফ মহাসড়ক অবরোধ

জাফর আলম, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কতৃক ইয়াবাসহ এক ইউপি সদস্যকে আটকের ঘটনাকে কেন্দ্র করে কক্সবাজার-টেকনাফ মহাসড়ক অবরোধ করে করেছে স্থানীয়রা। এ সময় র‍্যাবের গাড়িও ভাংচুর করা হয়েছে বলে জানান গেছে।

টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়ায় মহাসড়কে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে চলতে থাকা এ অবরোধ রাত সাড়ে ১০ টা পর্যন্ত চলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরাত দিয়ে টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান চালায়। এসময় টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাদশা মিয়াকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার।

তাকে আটকের খবরে উত্তেজিত হয়ে স্থানীয়রা অভিযানে অংশ নেওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের অবরোধ করে রাখে।

খবর পেয়ে র‍্যাবের একটি দল ঘটনাস্থলে পৌঁছলে উত্তেজিত জনতা র‌্যাবের গাড়ি ভাংচুর করে। বড় গাছ ফেলে এবং টায়ার ও কাঠ পুড়িয়ে মহাসড়ক সড়ক অবরোধ করে রাখে। এতে সড়কের উভয় পাশে যানবাহন আটকে পড়ে এবং দীর্ঘ যানজট তৈরি হয়।
পুলিশ ও র‍্যাব পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে বলে জানান ওসি।

কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক রুহুল আমিন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় হোয়াইক্যংয়ের নয়াবাজার ষ্টেশন সংলগ্ন বাদশা মিয়াকে ব্যক্তিগত অফিস থেকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়। তবে তিনি ইয়াবার  পরিমান জানাননি। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image