• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইনজুরিতে মুশফিক, পায়ে ৬ সেলাই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৪৬ পিএম
ইনজুরিতে মুশফিক
মুশফিকুর রহিম

নিউজ ডেস্ক : মুশফিকের চোটটা তেমন খারাপ কিছু না  বলেন, বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। কোনো প্রকার ফ্র‍্যাকচার (চিড়) ধরা পড়েনি। ৫-৬ টা সেলাই লেগেছে  দ্রুতই ঠিক হয়ে যাবে। ফ্র‍্যাকচার না থাকায় সেলাইও কাটা যাবে ১০ দিনের মধ্যে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের জিমে জিম করার সময় পায়ে চোট লেগেছে মুশফিকুর রহিমের। কাটা পায়ে অন্তত ৫-৬টি সেলাই দেয়া লেগেছে। যার ফলে মুশিকে থাকতে হবে অন্তত দুই সপ্তাহের বিশ্রামে।

শনিবার সকালে হোম অফ ক্রিকেট মিরপুরে এই দুর্ঘটনা ঘটে। কাটা ছাড়া আর কোন সমস্যা না থাকায় তেমন কোনো জটিলতা দেখছেন না বোর্ডের মেডিক্যাল ইউনিট। ১০ দিনের ভেতর সেলাই কেটে ফেলা হবে বলেও জানানো হয়েছে।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, মুশফিকের চোটটা তেমন খারাপ কিছু না। কোনো প্রকার ফ্র‍্যাকচার (চিড়) ধরা পড়েনি। ৫-৬ টা সেলাই লেগেছে কিন্তু এটা দ্রুতই ঠিক হয়ে যাবে। ফ্র‍্যাকচার না থাকায় সেলাইও কাটা যাবে ১০ দিনের মধ্যে।

ব্যাট হাতে খুব একটা ভালো সময় পার না করার কারণে সম্প্রতি আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছিলেন মুশফিকুর রহিম।

এশিয়া কাপের পারফরম্যান্সের জের ধরে সমালোচনার কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে তাকে প্রতি ম্যাচের পরই। হয়েছেন। এশিয়া কাপের মিশন শেষ করে এসেই আনুষ্ঠানিকভাবে নিজের ফেসবুক ও টুইটার একাউন্ট থেকে পোস্ট দিয়ে অবসরের ঘোষণা দেন তিনি।

অবসর নেওয়ার পর শুক্রবার প্রথমবার মিরপুরে অনুশীলন করেন। দ্বিতীয় দিন অর্থ্যাৎ শনিবার মাঠে এসে চোটে পড়লেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image