• ঢাকা
  • শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাষ্ট্ররূপান্তর মূলক সংস্কারের পরিকল্পনা করছে বিএনপি 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৪ পিএম
রাষ্ট্ররূপান্তর মূলক সংস্কার
বিএনপির প্রচার সম্পাদক ও বিএনপি মিডিয়া সেলের সদস্য সচিব শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি

জুলফিকার জুয়েল, রংপুর প্রতিনিধি: বিএনপি শুধু ক্ষমতার পালাবদল নয়, রাষ্ট্র কাঠামোতে গুনগত পরিবর্তন চায় বলে উল্লেখ করেছেন বিএনপির প্রচার সম্পাদক ও বিএনপি মিডিয়া সেলের সদস্য সচিব শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি। এসময় তিনি আরও বলেন, রাষ্ট্রের মালিকানা জনগণের কাছে ফিরিয়ে দেয়ার লক্ষ্যে ও মুক্তিযুদ্ধের মূলমন্ত্র গণতন্ত্র, সাম্য, মানবিক মর্যাদা সামাজিক সুবিচার প্রতিষ্ঠার লক্ষ্যে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ঘোষিত ভিশন-২০৩০ এর আলোকে  রাষ্ট্ররূপান্তর মূলক সংস্কারের পরিকল্পনা করছে বিএনপি

শনিবার (১৭ সেপ্টেম্বর) রংপুর পর্যটন মোটেলের বল রুমে বিএনপির মিডিয়া সেল আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এবকথা বলেন।

তিনি বলেন, তারেক রহমান গণতন্ত্রকামী সকল দলকে নিয়ে একটি ফ্যাসিবাদ বিরোধী সরকার গঠন এবং জনগণের প্রতিনিধিত্বশীল দ্বি-কক্ষ বিশিষ্ট আইনসভা প্রতিষ্ঠার রোডম্যাপ উপস্থাপন করেছে। দেশে আজ গণতন্ত্র, বাকস্বাধীনতা ও ভোটাধিকার নেই। দেশের এই সংকটময় পরিস্থিতিতে একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য নির্দলীয় নিরপেক্ষ সরকারের বিকল্প নেই। আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। গণতন্ত্র, বাকস্বাধীনতা ও ভোটাধিকার প্রতিষ্ঠা করতে এখন ঐক্যবদ্ধ হবার সময় এসেছে বলে উল্লেখ করেন এ্যানি। 
 
মিডিয়া সেলের সদস্য ব্যারিস্টার নওশাদ জমিরের সঞ্চালনায় আলোচনায় সুশাসনের জন্য নাগরিকের (সুজন) রংপুর জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন, বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, মিডিয়া সেলের সদস্য সাবেক এমপি শাম্মি আখতার, ব্যারিস্টার মীর হেলালসহ রংপুর বিভাগের আটজেলার শিক্ষাবিদ, চিকিৎসক, রাজনীতিবীদ, আইনজীবি, পেশাজীবি নেতৃবৃন্দ অংশ নেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image