• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপি নিজেদের আন্দোলনে ব্যর্থ, শিক্ষকদের আন্দোলনকে ব্যবহার করছে: কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৩ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:০৬ পিএম
বিএনপি, নিজেদের আন্দোলনে ব্যর্থ, শিক্ষকদের, আন্দোলনকে, ব্যবহার করছে, ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অভিযোগ করেছেন যে, বিএনপির নিজেদের আন্দোলনের সক্ষমতা নেই এবং তারা বিশ্ববিদ্যালয় শিক্ষকদের এবং সরকারি চাকরিতে কোটার দাবিতে শিক্ষার্থীদের চলমান আন্দোলনের ওপর ভর করে তাদের রাজনৈতিক স্বার্থ হাসিলের চেষ্টা করছে।

বুধবার (০৩ জুলাই) সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে ঢাকা জেলা আওয়ামী লীগের আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, বিএনপি শিক্ষকদের ও শিক্ষার্থীদের আন্দোলনকে ব্যবহার করে স্বপ্ন দেখছে। তাদের আন্দোলন 'মরা গাঙের মতো' এবং তারা নিজেরা আন্দোলন করতে ব্যর্থ। বিএনপির নেতারা লন্ডন থেকে রিমোট কন্ট্রোলে দল পরিচালনা করেন এবং তাদের মনোবল কমে গেছে।

আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে কাদের আরও বলেন, বিএনপি বেপরোয়া চালকের মতো আচরণ করছে এবং তাদের নেতৃত্বে কোনো স্থিতিশীলতা নেই।

তিনি নেতাকর্মীদের আশ্বস্ত করে বলেন, দেশের রিজার্ভ ও রেমিট্যান্স বেড়ে যাচ্ছে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় জিনিসপত্রের দামও কমে যাবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের আরও বলেন, আওয়ামী লীগ দুর্নীতি, অর্থপাচার এবং স্বৈরাচারের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অঙ্গীকার পূরণ করবে।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image