• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে সামাজিক সমস্যা নিরসনে আলেম সমাজের  আলোচনা সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪৯ পিএম
আটোয়ারীতে সামাজিক সমস্যা নিরসনে
আলেম সমাজের  আলোচনা সভা

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে ইসলামিক ফাউন্ডেশন উপজেলা কার্যালয়ের আয়োজনে “ সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসনে” আলেম সমাজের ভুমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার ( ২৫ জানুয়ারি) উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলার ৬ ইউনিয়নের প্রশিক্ষণ প্রাপ্ত ইমামদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন এবং সাম্প্রদায়িক সম্প্রীতি,সন্ত্রাস ,জঙ্গিবাদ, মাদক, যৌতুক প্রথা, বাল্য বিবাহ সহ সামাজিক সমস্যা নিরসনে আলেম সমাজের করণীয় সম্পর্কে গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম। 

ইসলামিক ফাউন্ডেশন উপজেলা ফিল্ড সুপারভাইজার মোঃ তোফাজ্জল হোসেনের সঞ্চালনায় বাল্য বিবাহ ও মাদকের কুফল সহ সামাজিক অবক্ষয় রোধে করণীয় বিষয়ে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর। আরো বক্তব্য রাখেন আটোয়ারী থানার এসআই সম্রাট খান, ইসলামিক ফাউন্ডেশন পঞ্চগড়ের মাস্টার ট্রেইনার আলহাজ¦ মুফতি মাওলানা আব্দুস সামাদ, ইফা জেলা ফিল্ড অফিসার আলী আজগর প্রমুখ। সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image